logo
প্রকাশ: ১২:০০:০০ AM, মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮
বরিশালে ধর্ষকের যাবজ্জীবন কারাদন্ড
বরিশাল ব্যুরো

গৃহবধূকে ধর্ষণের দায়ে বরিশালে মজিবর রহমান ফকির নামে এক যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদ-, ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও একমাসের কারাদ- প্রদান করা হয়েছে। বরিশাল নারী ও শিশু নির্যাতন অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক মো. আবু শামীম আজাদ রোববার এ দ-াদেশ দেন। মজিবর রহমান ফকির বরিশাল নগরীর ৩নং ওয়ার্ডের মতাসার এলাকার আ. মান্নান ফকিরের ছেলে।
আদালত সূত্রে জানা গেছে, স্বামী চাকরির সুবাদে ঢাকায় থাকায় ওই গৃহবধূ নিজ বাড়িতে একা থাকতেন। এ সুযোগে প্রতিবেশী যুবক মজিবর রহমান ২০০৬ সালের ১৫ ডিসেম্বর রাতে ঘরে প্রবেশ করে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করে। এতে অন্তঃসত্ত্বা হন ওই গৃহবধূ। পরে তিনি মজিবরের বিরুদ্ধে আদালতে মামলা করেন। আদালতের নির্দেশে জেলা মহিলাবিষয়ক কর্মকর্তা নার্গিস ফাতেমা তদন্ত করে অভিযোগের সত্যতা পান। ২০০৮ সালের ১৬ জানুয়ারি মজিবরের বিরুদ্ধে ধর্ষণ মামলার বিচার কার্যক্রম শুরু হয়। সাতজনের সাক্ষ্যগ্রহণ শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে উল্লিখিত দ-াদেশ দেওয়া হয়।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]