logo
প্রকাশ: ১২:০০:০০ AM, বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮
অবশেষে ভিসা পেয়ে দুবাই যাত্রা তামিম-রুবেলের
স্পোর্টস রিপোর্টার

সংযুক্ত আরব আমিরাতের ভিসা টিমমেটদের সঙ্গেই করতে দিয়েছিলেন বাংলাদেশ দলের ওপেনার তামিম ইকবাল এবং পেস বোলার রুবেল হোসেন। তবে অন্যরা ভিসা পেয়ে ৯ সেপ্টেম্বর সন্ধ্যার ফ্লাইট ধরলেও তামিম, রুবেল ভিসা না পাওয়ায় দলের সঙ্গে যেতে পারেননি দুবাই।

ফর্মের তুঙ্গে তামিমের সামনে এশিয়া কাপ করছে অপেক্ষা বিশেষ মাইলস্টোনের। তিন ফরমেটের ক্রিকেট মিলে ১২ হাজার আন্তর্জাতিক রানের লক্ষ্য পূরণের স্বপ্ন যখন এ বাঁ-হাতিকে ঘিরে দেখছেন সমর্থকরা, তখন কয়েকদিন ধরে ছিল উৎকণ্ঠা। তামিমের হাতের চোট এমনিতেই ভক্তদের ফেলেছে দুশ্চিন্তায়। 
তার ওপর ভিসা বিলম্ব উৎকণ্ঠার কারণ হয়ে দাঁড়িয়েছিল। দুবাইয়ে মঙ্গলবার যখন টিমমেটরা করেছেন অনুশীলন, অনুশীলনে যোগ দিয়ে বিসিবিকে দুশ্চিন্তামুক্ত করেছেন ওয়ানডে সেরা অল রাউন্ডার সাকিব আল হাসান, তখন বিসিবি একাডেমির মাঠে হাই পারফরম্যান্স স্কোয়াডের বোলারদের বলে চার-ছক্কার অনুশীলন করেছেন তামিম ইকবাল। ডেথ বলের বোলার হিসেবে পরিচিত রুবেল হোসেন ও নেটে একনাগাড়ে করেছেন অনুশীলন। ভিসা পাওয়া মাত্রই ধরবেন ফ্লাইট, এভাবেই তামিম, রুবেলকে প্রস্তুত রেখেছিল বিসিবি। 
মঙ্গলবার বিকালে এ দুইজনের ভিসা ইস্যুর খবর পেয়েই জরুরিভিত্তিতে বিমানে উঠিয়ে দেওয়া হয়েছে তামিম, রুবেলকে। এ তথ্য দিয়েছেন বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম। তবে তামিম, রুবেলের ভিসা ইস্যু হলেও বাংলাদেশ দলের টিম ম্যানেজার খালেদ মেহমুদ সুজন এবং প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর ভিসার খবর দিতে পারেননি বিসিবির মিডিয়া ম্যানেজার। দুবাইয়ে বাংলাদেশ দল ক্রিকেটিং কর্মকা- চালাচ্ছে ম্যানেজার ছাড়াই !

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]