logo
প্রকাশ: ১২:০০:০০ AM, বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮
লোভ-লালসার ঊর্ধ্বে থেকে কাজ করার আহ্বান আইজিপির
নিজস্ব প্রতিবেদক

লোভ-লালসা ও স্বজনপ্রীতির ঊর্ধ্বে থেকে জননিরাপত্তা বিধানে কাজ করার জন্য নবীন পুলিশ কর্মকর্তাদের প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। মঙ্গলবার পুলিশ হেড কোয়ার্টার্সের সম্মেলন কক্ষে ৩৬তম বিসিএস (পুলিশ) ক্যাডারে নবনিযুক্ত সহকারী পুলিশ সুপারদের (এএসপি) পাঁচ দিনব্যাপী ওরিয়েন্টেশন কোর্সের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহ্বান জানান।

আইজিপি বলেন, সব বাধা-বিপত্তি মোকাবিলা করে দেশের সেবায় জনগণের কল্যাণে কাজ করতে হবে। জনগণের জানমাল রক্ষার লক্ষ্যে অপরাধ নিয়ন্ত্রণ ও উদঘাটন করা পুলিশের অন্যতম প্রধান দায়িত্ব। পেশাদারিত্বের সঙ্গে এ দায়িত্ব পালনের জন্য তিনি নবীন এএসপিদের নির্দেশনা প্রদান করেন। পুলিশ প্রধান বলেন, একাডেমিক শিক্ষা ও প্রশিক্ষণ এক নয়। বাংলাদেশ পুলিশ একাডেমিতে এক বছরের মৌলিক প্রশিক্ষণ খুবই গুরুত্বপূর্ণ। প্রশিক্ষণকালে নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে জ্ঞান অর্জনের মাধ্যমে নিজেদের আগামী দিনের যোগ্য পুলিশ কর্মকর্তা হিসেবে গড়ে তুলতে হবে। 
অনুষ্ঠানে নবীন কর্মকর্তা এএসপি মো. সালাহউদ্দিন ধন্যবাদ জ্ঞাপন করেন। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]