logo
প্রকাশ: ১২:০০:০০ AM, মঙ্গলবার, সেপ্টেম্বর ২৫, ২০১৮
রিমান্ড শেষে কারাগারে ছাত্রদল সভাপতি রনি
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে দুই দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালত রনিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে দুই দিনের রিমান্ডে রনিকে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ জিজ্ঞাসাবাদ করে। অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, রিমান্ড শেষে রনিকে কারাগারে পাঠানো হয়েছে। একেবারেই সাজানো একটি মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে রিমান্ডে নেওয়া হয়েছিল। আমরা আইনি প্রক্রিয়ায় রনির জামিনের চেষ্টা করব। 
 নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে ১৭ সেপ্টেম্বর দুপুরে অস্ত্র ও গুলিসহ আটক দেখিয়েছে পুলিশ। এর আগে ওই দিন ভোর ৫টায় তাকে ফতুল্লার দাপা ইদ্রাকপুর থেকে একটি বিদেশি পিস্তল ও ৩ রাউন্ড গুলিসহ আটক করে বলেও জানায় পুলিশ। এ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে নেওয়া হয় রনিকে। রিমান্ডে থাকা অবস্থায় তার কাছ থেকে আরও একটি পাইপগান উদ্ধার করা হয়। এরপর রনির স্বীকারোক্তি মোতাবেক ২২ সেপ্টেম্বর পাঁচটি কার্তুজ উদ্ধার করে ডিবি। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]