logo
প্রকাশ: ১২:০০:০০ AM, মঙ্গলবার, সেপ্টেম্বর ২৫, ২০১৮
এ মুহূর্তে রাজনীতি নিয়ে ভাবছেন না সোহেল তাজ
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ এ মুহূর্তে রাজনীতি নিয়ে ভাবছেন না বলে জানিয়েছেন। সোমবার গাজীপুরের কাপাসিয়ার নিজ বাড়িসংলগ্ন দরদরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দলীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলার সময় তিনি একথা জানান। এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি দেশের মানুষের জন্য কাজ করে যাব, এটাই আমার প্রত্যাশা। কাপাসিয়ার মাটি বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের পবিত্র জন্মভূমি। এখান থেকে গত দুই নির্বাচনে নির্বাচিত হয়েছেন তার সুযোগ্যকন্যা সিমিন হোসেন রিমি। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে তার বড় বোন সিমিন হোসেন রিমির জন্য কাজ করার আহ্বান জানান। 
সোহেল তাজ বিকালে বড় বোন সিমিন হোসেন রিমি এমপির সঙ্গে নিজ বাড়ি কাপাসিয়ার দরদরিয়া গ্রামে আসেন। নির্ধারিত কোনো সভা-সমাবেশ না থাকলেও তার আসার খবর পেয়ে শত শত মানুষ বাড়িতে ভিড় জমান। দলীয় নেতাকর্মীদের এ সমাগম এক সময় জনসভায় রূপ নেয়।
পরে কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধানের পরিচালনায় সেখানে বক্তব্য রাখেন সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি স্থানীয় সংসদ সদস্য বঙ্গতাজকন্যা সিমিন হোসেন রিমি, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ। অন্যদের মাঝে বক্তব্য রাখেন যুবলীগ সভাপতি মাহবুব উদ্দীন আহমেদ সেলিম, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন প্রধান, জেলা ছাত্রলীগ সভাপতি দেলোয়ার হোসেন শাওন, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক কানিজ ফাতেমা রুহিতা, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মজিবুর রহমান ও ছাত্রলীগ সভাপতি আবদুল কাইয়ুম ভূঁইয়া। সোহেল তাজ আরও বলেন, দেশ, জাতি ও সমাজের জন্য কাজ করতে হলে সরকারে থাকতে হবেÑ এটি আমি বিশ^াস করি না। কাপাসিয়া আমার দাদা ও পিতার জন্মভূমি। এ এলাকার জন্য সবসময়ই আমার চিন্তা আছে। আমাদের পরিবার কাপাসিয়ার মানুষের জন্য সবসময়ই কাজ করেছে। যুবসমাজকে মাদকমুক্ত করতে আমার একটি বিশেষ পরিকল্পনা আছে। এ নিয়ে আমি শিগগিরই কাজ শুরু করেছি। খুব দ্রুত আপনাদের একটি সুসংবাদ দেব।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]