logo
প্রকাশ: ১২:০০:০০ AM, মঙ্গলবার, সেপ্টেম্বর ২৫, ২০১৮
ফেনীকে ক্লিন শহর গড়তে ব্যবসায়ীদের সহায়তা চান মেয়র
ফেনী প্রতিনিধি

ফেনীকে ক্লিন ও পরিচ্ছন্ন শহর গড়তে ব্যবসায়ীদের সহযোগিতা চাইলেন পৌর মেয়র হাজী আলাউদ্দিন। ফেনী পৌরসভার সম্মেলনকক্ষে সোমবার শহর ব্যবসায়ী সমিতির নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান।
মেয়র বলেন, প্রতিদিন ৬০ ট্রাক ময়লা-আবর্জনা ফেনী শহর থেকে দেওয়ানগঞ্জ ভাগাড়ে ফেলা হয়। যানজট, ফুটপাত দখলমুক্ত করতে প্রতিনিয়ত অভিযান চালানো হলেও অবৈধ দোকানিরা কর্ণপাত করছেন না। তিনি এজন্য ফেনী শহর ব্যবসায়ী সমিতির নেতাদের সহযোগিতা কামনা করে বলেন, আমাদের জনবল সংকট রয়েছে, এরপর প্রতিনিয়ত শহরে ময়লা-আবর্জনা বাড়ছে। ব্যবসায়ীরা সচেতনতার অভাবে দোকানের ময়লা-আবর্জনাগুলো নিদিষ্ট স্থানে না ফেলে রাস্তায় ফেলে দুগন্ধ ও পরিবশের ক্ষতি করছেন। এজন্য শহরের কালিবাড়ী মন্দির, খাজা আহাম্মদ সড়কের মাথা, জগন্নাথবাড়ী মন্দিরের সামনে ময়লা পরিষ্কারের তিনটি নতুন ট্রাক্টর সর্বক্ষণিক রাখা হয়েছে।
এ সময় বক্তব্য দেন শহর ব্যবসায়ী সমিতির সভাপতি মোশাররফ হোসেন ভূঞা, সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, মেডিকেল অফিসার ডা. কৃষ্ণপদ সাহা, কাউন্সিলর মাহতাব উদ্দিন মুন্না, লুৎফুর রহমান খোকন হাজারী, শহর ব্যবসায়ী সমিতির যুগ্ম সম্পাদক কাজী আরিফ রুবেল, কোষাধ্যক্ষ সাইফুদ্দিন আহমেদ জিতু, ব্যবসায়ী নেতা আলহাজ আবুল কাশেম, জাকির হোসেন, সাহাব উদ্দিন প্রমুখ। উপস্থিত ছিলেন ফেনী পৌরসভার নির্বাহী প্রকৌশলী আজিজুল হক, কাউন্সিলর বাহার উদ্দিন বাহার প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]