logo
প্রকাশ: ১২:০০:০০ AM, রবিবার, সেপ্টেম্বর ৩০, ২০১৮
চট্টগ্রামে লালদীঘিতে সমাবেশের ঘোষণা বিএনপির
চট্টগ্রাম ব্যুরো

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে ৪ অক্টোবর মহানগরের লালদীঘি ময়দানে জনসভা করার ঘোষণা দিয়েছে বিএনপি। প্রশাসনের কাছ থেকে অনুমতি পাওয়ার আগেই দলীয়ভাবে এ কর্মসূচি ঘোষণা করা হয়। তবে নেতারা আশাবাদী, এক্ষেত্রে প্রশাসন সহযোগিতা করবে। শনিবার নগরের নাসিমন ভবনে বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ কর্মসূচির কথা জানান নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাৎ হোসেন।
এ সময় নেতারা অভিযোগ করেন, বিএনপি বৃহৎ একটি দল হয়েও কোনো ধরনের কর্মসূচি করতে দিচ্ছে না প্রশাসন। অথচ ছোট দলের কর্মসূচিতে সহজেই অনুমতি দিচ্ছে। এমনকি তাদের নিরাপত্তা দেয় পুলিশ। সম্মেলনে শাহাদাৎ হোসেন প্রশ্ন রাখেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সবার অংশগ্রহণমূলক, অবাধ ও সুষ্ঠু করতে সরকার কাজ করে যাচ্ছে বলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘে জানিয়েছেন। কিন্তু গায়েবি মামলা দিয়ে, ১০ দিনে ১৫১ জন বিএনপি নেতাকর্মীকে গ্রেপ্তার করে জেলে প্রেরণ করে সুষ্ঠু নির্বাচন করা কীভাবে সম্ভব। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]