logo
প্রকাশ: ১২:০০:০০ AM, রবিবার, সেপ্টেম্বর ৩০, ২০১৮
সুষ্ঠু নির্বাচনের দাবিতে সুজনের মানববন্ধন
সিলেট ব্যুরো

‘সচেতন, সংগঠিত ও সোচ্চার জনগোষ্ঠী গণতন্ত্রের রক্ষাকবচ’Ñ এ সেøাগান সামনে রেখে গণপ্রতিনিধিত্ব আদেশ সংশোধন ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে মানববন্ধন করেছে সুশাসনের জন্য নাগরিক (সুজন) সিলেট জেলা কমিটি। শনিবার সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সুজন সিলেট জেলার সভাপতি ফারুক মাহমুদ চৌধুরীর সভাপতিত্বে ও সম্পাদক অ্যাডভোকেট শাহ শাহেদার পরিচালনায় মানববন্ধনে বক্তব্য দেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, সাবেক সভাপতি ইকবাল সিদ্দিকী, অ্যাডভোকেট নীলেন্দু দেব, বাংলাদেশ প্রতিদিনের সিলেট ব্যুরো প্রধান শাহ দিদার আলম নবেল, জাতীয় মহিলা আইনজীবী সমিতির বিভাগীয় প্রধান অ্যাডভোকেট সৈয়দা শিরিন আক্তার, সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, বাংলাদেশ হিউম্যান রাইটস জার্নালিস্ট কমিশনের সভাপতি ফয়সল আহমদ বাবলু, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, এসিড সন্ত্রাস নির্মূল কমিটির (এসনিক) সাধারণ সম্পাদক জুরেজ আবদুল্লা গুলজার। এ সময় উপস্থিত ছিলেন কবি একে শেরাম, সংস্কৃতিকর্মী অনিল কুমার সিংহ, সাকের আহমদ শিকদার, সাবেক ব্যাংকার সালেহ আহমদ চৌধুরী, বাপার সিলেটের সাধারণ সম্পাদক আবদুল করিম কীম, একডোর নির্বাহী পরিচালক লক্ষ্মীকান্ত সিংহ, সুজনের সহ-সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]