logo
প্রকাশ: ১২:০০:০০ AM, রবিবার, সেপ্টেম্বর ৩০, ২০১৮
সিলেটে পৌর কাউন্সিলর নিখোঁজ
সিলেট ব্যুরো

সিলেটের জকিগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর ও পৌর যুবলীগের আহ্বায়ক শাহাব উদ্দিন তাপাদার শাকিল শুক্রবার রাত থেকে নিখোঁজ রয়েছেন।
এ ব্যাপারে শনিবার দুপুরে জকিগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার বড় ভাই আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম।
বিষয়টি নিশ্চিত করেছেন থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার। নজরুল ইসলাম জানান, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে একটি সালিশে অংশ নিতে বাড়ি থেকে বের হয়ে যান শাকিল।তবে পরদিন সকাল পর্যন্ত বাড়িতে না ফেরায় তার মোবাইল ফোনে কল করলে তা বন্ধ পান। এছাড়া বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান না মেলায় থানায় জিডি করেছেন তিনি।
জকিগঞ্জ পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা হাজী খলিল উদ্দিন জানান, ঘটনার দিন রাতে বিচারের জন্য বাড়ি থেকে বের হয়ে পরদিন দুপুর পর্যন্ত বাড়ি না ফেরায় তার পরিবার থেকে ‘নিখোঁজের’ বিষয়টি আমাকে জানানো হয়। বিষয়টি জকিগঞ্জ থানা পুলিশকে জানিয়েছি।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]