logo
প্রকাশ: ১২:০০:০০ AM, শুক্রবার, ফেব্রুয়ারী ২২, ২০১৯
চট্টগ্রামে অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার
চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামের রাউজান উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নে এক অজ্ঞাত তরুণীর বাক্সবন্দি লাশ উদ্ধার করছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে বদু মুন্সিপাড়ার এজাহার মিয়া ব্রিজ এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। স্থানীয়রা জানান, জাহাঙ্গীর আলম নামের এক সিএনজিচালক ব্রিজের পিলারের সঙ্গে একটি কার্টনের বাক্স মোড়ানো বস্তু দেখে পুলিশকে খবর দেয়। পরে  পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। কাগজের কার্টনের ভেতর কয়েক স্তরের পলিথিন, চটের বস্তা ও চাদর দিয়ে লাশটি মোড়ানো ও হাত-পা রশি দিয়ে বাঁধা ছিল। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে নির্যাতনের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাউজান রাঙ্গুনিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর আলম, রাউজান থানার ওসি কেফায়েত উল্লাহ ও পশ্চিম গুজরার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন সাহাব উদ্দিন আরিফ। এখনও পর্যন্ত অজ্ঞাত লাশটির পরিচয় পাওয়া যায়নি। এ প্রসঙ্গে রাউজান থানার ওসি কেফায়েত উল্লাহ বলেন, কার্টনবন্দি অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর আইনগত প্রক্রিয়ায় যা করার সব করব। প্রকৃত অপরাধীদের শনাক্তের জন্য আমরা চেষ্টা করছি।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]