logo
প্রকাশ: ১২:০০:০০ AM, শুক্রবার, জুলাই ১২, ২০১৯
আমেথি আমার বাড়ি : রাহুল
কলকাতা প্রতিনিধি

ভারতে এবারের লোকসভা নির্বাচনে কংগ্রেসের ঘাঁটি হিসেবে পরিচিত উত্তর প্রদেশের আমেথিতে বিজেপি নেত্রী স্মৃতি ইরানির কাছে পরাজিত হন রাহুল গান্ধী। ওই পরাজয়ের পর বুধবার প্রথমবার আমেথিতে গেলেন ভারতের সাবেক কংগ্রেস সভাপতি। এদিন আমেথিতে পা দিয়ে রাহুল বলেন, এখানে আসতে পেরে আমার মনে হচ্ছে আমি বাড়ি ফিরলাম। আমি কোনোদিনই আমেথিকে ছাড়ব না। এটা আমার বাড়ি, আমার পরিবার। এখানে আমি হারলেও আমেথির উন্নয়নে কোনো বাধা থাকবে না। আমি ওয়ানাডের সংসদ সদস্য হলেও আমেথির সঙ্গে আমার সম্পর্ক থাকবে। 

এ আমেথির সঙ্গে আমার তিন দশকের সম্পর্ক। এখানে আসতে পেরে আমি খুশি। উল্লেখ্য, ভারতে এবারের লোকসভা নির্বাচনে কংগ্রেসের ওপর থেকে মুখ ফিরিয়ে নেয় আমেথি। এখানে ৫৫ হাজার ভোটের ব্যবধানে রাহুলকে হারিয়ে দেন বিজেপি প্রার্থী স্মৃতি ইরানি। সংসদ সদস্য হিসেবে রাহুলের মুখরক্ষা হয় ওয়ানাড কেন্দ্রে। আমেথিতে রাহুলেই হারের নেপথ্যে কারণ হিসেবে উঠে আসে, রাহুলের অকর্মন্যতা। ১৫ বছর ধরে আমেথির সংসদ সদস্য থাকার পরও এখানকার উন্নয়নের কাজ উপযুক্ত গতিতে হয়নি বলে অভিযোগ ওঠে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]