logo
প্রকাশ: ১২:০০:০০ AM, শুক্রবার, অক্টোবর ১১, ২০১৯
বরিশাল টাঙ্গাইল ও যশোরে মদ পানে ছয়জনের মৃত্যু
আলোকিত ডেস্ক

মদ পানে বরিশালে তিন, টাঙ্গাইলের কালিহাতীতে দুই ও যশোরে একজনের মৃত্যু হয়েছে। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবরÑ 

বরিশাল : বরিশাল নগরীতে বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত তিন যুবক মারা যান। দুর্গাপূজায় বিজয় দশমীর রাতে অতিরিক্ত মদ পান করায় তাদের মৃত্যু হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। তারা হলেন মিঠুন রায়, বিকাশ কর্মকার ও রতন চন্দ্র দাস।
টাঙ্গাইল : টাঙ্গাইলের কালিহাতীতে অতিরিক্ত মদ পানে উত্তর বেতডোবা গ্রামের আনন্দ পাল ও একই গ্রামের গোপাল চন্দ্র পাল আনন্দ উৎসব করতে মাত্রাতিরিক্ত মদ পান করেন।  দুইদিন চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার তারা মৃত্যুবরণ করেন। 
যশোর : যশোরের চৌগাছায় অতিরিক্ত মদ পান করে অমরেশ দাস নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত অমরেশ চৌগাছা উপজেলার সুখপুকুরিয়া গ্রামের মৃত কার্তিক দাসের ছেলে। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]