logo
প্রকাশ: ১২:০০:০০ AM, শুক্রবার, অক্টোবর ১১, ২০১৯
বরিশালে অবৈধ যানবাহন নিয়ন্ত্রণে যৌথ অভিযান
বরিশাল ব্যুরো

বরিশাল মেট্রোপলিটন এলাকার অবৈধ যানবাহন নিয়ন্ত্রণে ট্রাফিক পুলিশ ও র‌্যাবের যৌথ অভিযান বৃহস্পতিবার নগরীর রূপাতলী বাস টার্মিনাল এলাকায় পরিচালিত হয়। নগরীর প্রবেশদ্বারে বিএমপির উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) খাইরুল আলম ও র‌্যাব-৮ এর উপঅধিনায়ক মেজর খান সজিবুল ইসলামের নেতৃত্বে এ অভিযানে অবৈধ যানবাহন আটক এবং মামলা দায়ের করা হয়। 

সূত্র জানায়, বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত বিভিন্ন যানবাহনের বিরুদ্ধে ৫৫টি মামলা দেওয়া হয়। বিএমপির ডিসি ট্রাফিক খাইরুল আলম জানান, নগরীতে যানবাহনে শৃঙ্খলা ফেরাতে পুলিশ কমিশনারের নির্দেশনা অনুযায়ী রুটিন মাফিক অভিযান পরিচালিত হচ্ছে। তিনি জানান, বৈধ কাগজপত্র এবং ড্রাইভিং লাইসেন্স ছাড়া নগরীতে কোনো যানবাহন চলতে দেওয়া হবে না। এছাড়াও মোটরযান আইন অনুযায়ী মোটরসাইকেল চালকের সঙ্গে আরোহীদেরও হেলমেট পরে চলাচল করতে নির্দেশনা দেওয়া হচ্ছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]