logo
প্রকাশ: ১২:০০:০০ AM, শুক্রবার, অক্টোবর ১১, ২০১৯
ফেইসবুকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে কটূক্তি
সিলেটে একজন গ্রেপ্তার
সিলেট ব্যুরো

সামাজিক যোগাযোগ মাধ্যমে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তি এবং সংস্থা সম্পর্কে অশ্লীল, মিথ্যা ও সম্মানহানিকর এবং ধর্মীয় উসকানিমূলক পোস্ট করার দায়ে সিলেটের মোগলাবাজার থেকে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর একটি টিম। গ্রেপ্তার আবদুল কাদির চৌধুরী (৪৮) মোগলাবাজার থানার তুরুকখলা গ্রামের মৃত বশির উদ্দিন চৌধুরী ওরফে অলিদ মিয়া চৌধুরীর ছেলে।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করে জানান, র‌্যাব-৯ এর সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি নাহিদ হাসানের নেতৃত্বে বুধবার রাতে তুরুকখলা গ্রামে অভিযান চালিয়ে আবদুল কাদেরকে গ্রেপ্তার করে। ওই ব্যক্তি সোশ্যাল মিডিয়ায়  রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ ও সংস্থা সম্পর্কে কটাক্ষমূলক ও অনৈতিক বিভিন্ন পোস্ট ও ধর্মীয় উসকানিমূলক অপপ্রচার করে আসছিল।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]