logo
প্রকাশ: ১২:০০:০০ AM, শুক্রবার, অক্টোবর ১১, ২০১৯
চাকরি থেকে বরখাস্ত এবং বিভাগীয় ব্যবস্থা নিতে সুপারিশ
খুলনার ‘থ্রি ডক্টরস’কোচিং সিলগালা, পরিচালককে জরিমানা
খুলনা ব্যুরো

খুলনায় মেডিকেল ভর্তি কোচিং ‘থ্রি ডক্টরস’ বন্ধ করে দিয়েছে জেলা প্রশাসন। একই সঙ্গে কোচিংয়ের পরিচালক ডা. ইউনুস খান তারিমকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন এ তথ্য জানান।

জেলা প্রশাসক হেলাল হোসেন বলেন, মেডিকেল ভর্তি পরীক্ষার এক মাস সব ভর্তি কোচিং বন্ধের নির্দেশ দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। কিন্তু সে নির্দেশ অমান্য করে থ্রি ডক্টরস কোচিং খোলা রাখা হয়েছিল। এছাড়া ডা. তারিম একজন সরকারি চিকিৎসক। কিন্তু কর্মস্থলে না থেকে তিনি কোচিং সেন্টারে সময় দিচ্ছিলেন। এসব কারণে তাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একই সঙ্গে তাকে মেডিকেল অফিসারের পদ থেকে বরখাস্ত এবং বিভাগীয় ব্যবস্থা নিতে সুপারিশ করে স্বাস্থ্য অধিদপ্তরে চিঠি পাঠানো হবে। জেলা প্রশাসক জানান, মেডিকেল ভর্তি পরীক্ষা প্রশ্নবিদ্ধ করার অভিযোগে থ্রি ডক্টরস ভর্তি কোচিং বন্ধ করে দেওয়া হয়েছে। এর আগে বেলা ১১টায় নগরীর বেনীবাবু রোডের থ্রি ডক্টরস কোচিংয়ে অভিযান চালিয়ে ডা. তারিমকে আটক করা হয়। কোচিংয়ের সিসি ক্যামেরার ফুটেজ জব্দ করে ভ্রাম্যমান আদালত। দুপুর থেকে ডা. তারিমকে আটক রাখা হবে, নাকি ছেড়ে দেওয়া হবে-তা নিয়ে নগরজুড়ে গুঞ্জন শুরু হয়। অবশেষে জরিমানা আদায়ের পর তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]