logo
প্রকাশ: ১২:০০:০০ AM, শুক্রবার, অক্টোবর ১১, ২০১৯
বিএনপির আরেক আইনজীবীকে বহিষ্কার
নিজস্ব প্রতিবেদক

বুয়েট ছাত্র আবরার ফাহাদের হত্যা মামলার আসামিদের পক্ষে দাঁড়ানোয় অ্যাডভোকেট মোর্শেদা খাতুন শিল্পীকে বহিষ্কারের পরদিন আরেক আইনজীবীকে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে বহিষ্কার করেছে বিএনপি।

বহিষ্কৃত অ্যাডভোকেট আশেক-এ-রসুল জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য। বুধবার রাতে বিএনপির প্যাডে সংবাদ বিজ্ঞপ্তিতে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী তার বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়ার কথা জানান।
বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনবিরোধী তৎপরতার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট আশেক-এ-রসুলকে সংগঠনের সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। এখন থেকে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাংগঠনিক কার্যক্রমের সঙ্গে অ্যাডভোকেট আশেক-এ-রসুলের কোনো সম্পর্ক থাকবে না।
আগের রাতে একই অভিযোগ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আহ্বায়ক কমিটির সদস্য মোর্শেদা খাতুন শিল্পীকে বহিষ্কার করা হয়। অ্যাডভোকেট শিল্পী বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যা মামলায় আসামিদের আইনজীবী হিসেবে আদালতে শুনানিতে অংশ নেওয়ার বিষয়টি সংবাদ মাধ্যমে প্রকাশ পাওয়ার পর সমালোচনা শুরু হয়।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]