ঢাকা ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১ | বেটা ভার্সন

ঠাকুরগাঁওয়ে নদীতে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার 

ঠাকুরগাঁওয়ে নদীতে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার 

জেলার রাণীশংকৈল উপজেলায় নদীতে গোসল করতে নেমে সঞ্জয় মহন্ত সাহা (১৫) নামে ওই স্কুল ছাত্রের মরদেহ দীর্ঘ ৫ ঘন্টার খোঁজাখুঁজির পরে নদী থেকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ।

বুধবার (৩ জুলাই) বিকালে কুলিক নদীতে গোসল করতে গিয়ে সে নিখোঁজ হয়।

সঞ্জয় রাণীশংকৈল পৌর শহরের ২ নম্বর ওয়ার্ডের ডাবতলী মহল্লার অমল মহন্ত সাহার ছেলে। সে উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিলেন।

রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ (ওসি) জয়ন্ত কুমার সাহা বলেন, বিকাল সাড়ে ৩টার দিকে পাইলট উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পরিক্ষা শেষে ব্রিজ দিয়ে বাড়ি ফিরছিলেন কয়েকজন শিক্ষার্থী। এ সময় হঠাৎ তার এক বন্ধুকে নদীতে গোসল করতে দেখে সঞ্জয় ব্রিজ থেকে গোসলের উদ্দেশ্যে নদীতে ঝাঁপ দেয়। পরে বন্ধুরা তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করে। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে সঞ্জয় মহন্ত সাহার বাড়িতে খবর দেন। পরে উদ্ধারে যোগ দেয় ফায়ার সার্ভিস। দীর্ঘ ৫ ঘন্টা খোঁজাখুঁজির পরে ওই ছাত্রের মরদেহ নদী থেকে উদ্ধার করা হয়।

রানীশংকৈল ফায়ার স্টেশনের স্টেশন অফিসার নাসিম ইকবাল বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে খোঁজাখুজি শুরু করেন। প্রায় ৫ ঘন্টা খোঁজার পর ছেলেটির মরদেহ পাওয়া যায়।

ঠাকুরগাঁও,মরদেহ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত