ঢাকা ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ | বেটা ভার্সন

কিশোরগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

কিশোরগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

কিশোরগঞ্জে গাছ বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে ভৈরব উপজেলার পানাউল্লারচর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হাজী মো. শাহিন মিয় (৪৫) ভৈরব উপজেলার শিবপুর ইউনিয়নের জামালপুর মধ্যপাড়া গ্রামের মৃত জজ মিয়ার ছেলে। তিনি ভৈরব উপজেলা পাদুকা মেটেরিয়াল ব্যবসায়ী সমিতির সভাপতির দায়িত্ব পালন করছিলেন।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, নিহত হাজী মো. শাহিন মিয়া বাজিতপুর থেকে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়ক দিয়ে ভৈরবে আসছিলেন। একই দিকে নেত্রকোনা থেকে কাঠ বোঝাই একটি ট্রাক ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশে যাচ্ছিল। পথে ভৈরবের শম্ভুপুরের পানাউল্লারচর বাজার এলাকায় পিছন থেকে মোটরসাইকেলটিকে চাপা দেয় ট্রাক। এসময় মোটরসাইকেল চালক হাজী মো. শাহিন মিয়া ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান। মোটরসাইকেলে থাকা অপর আরোহী সিয়াম রাস্তার এক পাশে পড়ে বেঁচে যান।

ওসি আরও জানান, ঘটনার পর পরই ট্রাকের ড্রাইভার পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশে খবর দেয়। ট্রাক চালক সিরাজুল ইসলাম নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার রহিছ উদ্দিন ছেলে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাকচালককে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় অভিযোগের ভিত্তিতে সড়ক পরিবহন আইনে মামলার প্রকৃয়া চলমান রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটিও পুলিশের হেফাজতে রয়েছে।

কিশোরগঞ্জ,নিহত,ভৈরব
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত