ঢাকা ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১ | বেটা ভার্সন

শিক্ষার্থীদের কোটা বাতিলের আন্দোলন সঠিক পথেই চলছে: মির্জা আব্বাস

শিক্ষার্থীদের কোটা বাতিলের আন্দোলন সঠিক পথেই চলছে: মির্জা আব্বাস

বিএনপি'র জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, ছাত্র ছিলাম। লেখাপড়া করেছি। আমার বন্ধুরা যথারীতি চাকরি করছে। কোটার কথা কখনো শুনি নাই। কার জন্য কোটা এবং কিসের জন্য কোটা। যে লেখাপড়া ভালো করবে, সে এগিয়ে যাবে এবং চাকরি পাবে। কাজেই শিক্ষার্থীদের কোটা বাতিলের আন্দোলন সঠিক পথেই চলছে।

শনিবার (৬ জুন) বিকেল মানিকগঞ্জের ল' কলেজ মাঠে জেলা বিএনপি আয়োজিত বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মির্জা আব্বাস।

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে মির্জা আব্বাস আরও বলেন, চোর, ডাকাত, ছিনতাইকারী, লুটেরা, বাটপার অনায়াসে মুক্তি পেয়ে যায়। হাজী সেলিমের মতো লোক মুক্তি পেয়ে যায়। বেনজিরের মতো লোক দেশ ছেড়ে পালিয়ে যায়। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কোনো অপরাধ নাই, তিনি নিরপরাধ। তাই কঠোর আন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করে আনতে হবে।

মানিকগঞ্জ জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতার সভাপতিত্ব এবং সাধারণ সম্পাদক এসএ জিন্নাহ কবিরের সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটি ঢাকা বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কাজী সায়েদুল আলম বাবুল, সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটো এবং সহ-সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ প্রমূখ।

কোটা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত