ঢাকা ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১ | বেটা ভার্সন

নেত্রকোণায় প্রধানমন্ত্রীর উপহার পেলেন ১৯০ পরিবার

নেত্রকোণায় প্রধানমন্ত্রীর উপহার পেলেন ১৯০ পরিবার

টানা বৃষ্টি আর উজান থেকে নেমে আসা বানের পানিতে একাধীকবার ক্ষতিগ্রস্থ হয়েছে নেত্রকোণার বারহাট্টা উপজেলার বিভিন্ন গ্রামের কয়েকশত পরিবার। তাদের মধ্যে চিরাম ইউনিয়নের খৈকোনা, খাশিকোনা, বাহাদুরপুর, পুটাকিয়া প্রভৃতি গ্রামের মানুষের ক্ষয়-ক্ষতির পরিমাণ বেশী। জলাবদ্ধতার কারণে বাড়ি থেকে বের হতে না পারা ও আয়-রোজগার বন্ধ থাকার কারণে বড়ই দূর্ভোগ পোহাচ্ছিলেন তারা। এই পর্যায়ের ১৯০টি পরিবারের মাঝে রোববার বিকেলে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী তুলে দিয়েছেন নেত্রকোণার জেলা প্রশাসক শাহেদ পারভেজ।

উপহার সামগ্রী বিতরণ উপলক্ষে চিরাম ইউনিয়নের বাহাদুরপুর বাজারে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা প্রশাসক শাহেদ পারভেজ বন্যার্তদের উদ্দেশ্যে বলেন, আপনারা ভয় পাবেন না। সরকার আপনাদের পাশে আছে। যে কোন পরিস্থিতি মোকাবেলায় সরকারের সক্ষমতা আছে। মানুষের কল্যাণে সরকারের সহযোগিতা কখনো বন্ধ হবে না। পর্যায়ক্রমে উপজেলার সকল ক্ষতিগ্রস্থ এলাকায় সাহায্যের হাত সম্প্রসারিত করা হবে।

আলোচনা সভায় বারহাট্টা উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আক্তার ববি সভাপতিত্ব করেন। সঞ্চালনায় ছিলেন চিরাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান চৌধুরী।

অন্যান্যদের মধ্যে জেলা প্রশাসকের দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ছাব্বির হাছান চৌধুরী, জেলা ত্রাণ ও পূণর্বাসন কর্মকর্তা মো: রুহুল আমীন, বারহাট্টা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওবায়দুল্লাহ খান, সিংধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসিম উদ্দিন তালুকদার, বারহাট্টা থানার এস. আই. সুমন মিয়া ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওবায়দুল্লাহ খান জানান, বিতরণকৃত উপহার সামগ্রীর মাঝে ছিল চালসহ নিত্যব্যবহার্য বিভিন্ন সামগ্রী। ১৯০টি পরিবারের ৪০টির মাঝে গো-খাদ্য বিতরণ করা হয়েছে।

নেত্রকোণা,উপহার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত