ঢাকা ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ | বেটা ভার্সন

উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সকলকে এক হয়ে কাজ করতে হবে : রংপুরে নবাগত পুলিশ সুপার

উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সকলকে এক হয়ে কাজ করতে হবে : রংপুরে নবাগত পুলিশ সুপার

রংপুর জেলায় সদ্য যোগদানকৃত পুলিশ সুপার মোঃ শাহজাহান (পিপিএম) বলেছেন, উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হলে আপনাদের, (সাংবাদিক) আমাদের এক সাথে কাজ করতে হবে। সন্ত্রাস, মাদক, কিশোর গ্যাং যেখানেই থাক না কেনো সমন্বিতভাবে কাজ করে তাদের উৎখাত করতে হবে। তাদের জন্য রংপুর জেলায় (পূর্বের ন্যায়) জিরো টলারেন্স থাকবে।

মঙ্গলবার (৯জুলাই) বেলা ১২ টায় রংপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে নব্য যোগদানকৃত পুলিশ সুপার মোঃ শাহজাহান (পিপিএম) রংপুরে কর্মরত সাংবাদিকদের সাথে বিশেষ মতবিনিময় কালে এ সব কথা বলেন। এ সময় পুলিশ সুপার বলেন, আপনারা সাংবাদিগণ আপনাদের অবস্থান থেকে পেশাদারিত্বের সহিত আপনাদের কার্যক্রম পরিচালনা করবেন, সন্ত্রাস-মাদক সম্পর্কে ব্যপকভাবে তথ্য প্রচার করবেন। পেশাদারিত্বের মাধ্যমে মানুষকে সচেতন করবেন, আমরা আমাদের অবস্থান হতে মানুষকে সচেতন করবো। তাই আসুন আপনারা আমরা উভয়পক্ষের পেশাদারিত্বের মাধ্যমে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে এগিয়ে আসি।

শাহজাহান (এসপি) বলেন, বাংলাদেশে সন্ত্রাসী কার্যক্রম যদি চলমান থাকে তবে আইনশৃঙ্খলার অবনতি হয়, যদি আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক না থাকে তবে বাংলাদেশে বিদেশি বিনিয়োগ নষ্ট হয়ে যায়, তারা পিছিয়ে যায়। আর যদি আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকে তবে বাংলাদেশে বিদেশি বিনিয়োগ ঠিক থাকবে এবং বাংলাদেশ এগিয়ে যাবে। আর বিদেশি বিনিয়োগ দিয়েই বাংলাদেশ এগিয়ে নিতে হবে।

নব্য পুলিশ সুপার বলেন, বাংলাদেশকে এগিয়ে নিতে আসুন আমরা এক হয়ে কাজ করি, সন্ত্রাস, মাদক, কিশোরগ্যাং সম্পর্কে কোন তথ্য থাকলে আমাদের জানান, আপনারা আমরা সকলে মিলে বাংলাদেশকে উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তুলি। মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইফতে খায়ের আলম ছাড়াও এ সার্কেল, বি সার্কেল, সি সার্কেল, ডি সার্কেলসহ পুলিশে উর্দ্ধতন কর্মকর্তা ও রংপুরে কর্মরত ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত