ঢাকা ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১ | বেটা ভার্সন

পরশুরাম সীমান্তে বিএসএফের গুলিতে যুবক আহত 

পরশুরাম সীমান্তে বিএসএফের গুলিতে যুবক আহত 

ফেনীর পরশুরামে ভারতীয় সীমান্তরক্ষি (বিএসএফ) এর গুলিতে বাংলাদেশী যুবক মোঃ.শিপন (৩৫) গুরতর আহত হয়েছে। সে পৌর এলাকার বাউর পাথর গ্রামের মৃত আলি নেওয়াজের ছেলে।

মঙ্গলবার (৯ জুলাই) রাত ১২টার দিকে পৌর এলাকার বাউরপাথর গ্রামের সীমান্তবর্তী ৬১৬২ নম্বর পিলার সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটেছে।

স্থানীয়রা তাকে উদ্বার করে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেইটে বেসরকারি ক্লিনিক ল্যাব এইড ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়। তার পায়ে গুলি লাগায় ক্লিনিকের কর্তব্যরত চিকিৎসক তাকে ফেনী সদর হাসপাতালে প্রেরণ করে।

স্থানীয় কাউন্সিলর খোরশেদ আলম বলেন, গতকাল রাত ১২টার দিকে কয়েক রাউন্ড গুলির শব্দ শুনা যায় কিছু ক্ষন পরে জানতে পারি তার গ্রামের শিপন বিএসএফের গুলিতে মারাত্বক ভাবে আহত হয়েছেন।স্থানীয়রা তাকে উদ্বার করে হাসপাতালে নিয়ে গেছেন।

মজুমদার হাট বিজিবির কোম্পানি কমান্ডারের বক্তব্য জানতে একাধিকবার চেষ্টা করেও তাদের বক্তব্য জানা যায়নি।

পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.শাহাদাত হোসাইন খান বলেন, বিষয়টি তিনি শুনেছেন তবে কি কারণে ওই যুবক রাতে সীমান্ত এলাকায় গেছেন সেই বিষয় বিস্তারিত তথ্য সংগ্রহ করা হচ্ছে।

স্থানীয়রা জানান দীর্ঘদিন ধরে বাউর পাথর গ্রামের ৬১৬২ নম্বর সীমান্ত পিলার সংলঘ্ন স্থান দিয়ে চোরাচালানের কাজ চলে আসছে। ভারতীয় চিনি, শাড়ী ও মাদকসহ বিভিন্ন ভারতীয় পন্য চোরাই পথে বাংলাদেশে আনা হয় একই ভাবে মাছ, রসুনসহ বিভিন্ন পণ্য ভারতে প্রাচার করা হয়।

পরশুরাম,বিএসএফ,গুলি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত