ঢাকা ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১ | বেটা ভার্সন

কাঁঠাল নিয়ে বাকবিতণ্ডায় বাবার হাতে মেয়ে খুন 

কাঁঠাল নিয়ে বাকবিতণ্ডায় বাবার হাতে মেয়ে খুন 

গাজীপুরের কাপাসিয়ায় কাঁঠাল পাড়া নিয়ে বাবা-মেয়ের মধ্যে বাকবিতণ্ডায় নিজের মেয়েকে দা দিয়ে জবাই করে হত্যার ঘটনা ঘটেছে।

আজ বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে স্মৃতি আক্তার (২৬) গাছ থেকে কাঁঠাল পাড়তে আসলে সেই দা দিয়ে তার বাবা সারফরুদ্দিন (৫৫) মেয়েকে জবাই করে হত্যা করে।

ঘটনাটি ঘটেছে উপজেলার চাঁদপুর ইউনিয়নের ধরপাড়া গ্রামে। থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

নিহত স্মৃতি আক্তার দুই সন্তানের জননী।

পুুলিশ জানান, নিহত স্মৃতি আক্তার অভিযুক্ত সারফুদ্দীন এর ১ম স্ত্রীর মেয়ে। পারিবারিক দ্বন্দ্বের কারণে বেশ কয়েকবছর আগে নিহত স্মৃতির মা সালমা আক্তারকে তালাক দেন সারফুদ্দীন। তবে স্ত্রী সালমা আক্তার বাবার বাড়ি থেকে জমি বিক্রি করে এনে দেওয়া পাঁচ লাখ টাকা এবং কাবিনের টাকা না পাওয়ায় পারিবারিক দ্বন্দ্ব ছিলো তাদের মধ্যে। এ নিয়ে এলাকাবাসী বেশ কয়েকবার স্থানীয়ভাবে বিচার সালিশ করে সমাধানের চেষ্টা করেন। অভিযুক্ত সারফুদ্দীন এর আগেও বেশ কয়েকবার তার মেয়ে স্মৃতিকে হত্যার চেষ্টা করেন। বৃহস্পতিবার সকালে স্মৃতি বাড়ির পাশের গাছ থেকে কাঁঠাল পারতে গেলে বাবার সাথে কথা কাটাকাটি হয়। কথা-কাটাকাটির এক পর্যায়ে সারফুদ্দিন কাঁঠাল পারতে আনা দা দিয়ে জবাই করে হত্যা করে স্মৃতিকে।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর মিয়া বলেন, ঘটনার পর পরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আসামিকে গ্রেফতারের তৎপরতা চলছে।

কাঁঠাল,বাকবিতণ্ডা,খুন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত