ঢাকা ২৩ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১ | বেটা ভার্সন

চার দিনে ৫০০ কোটির ক্লাবে প্রভাস-দীপিকার ‘কল্কি’

চার দিনে ৫০০ কোটির ক্লাবে প্রভাস-দীপিকার ‘কল্কি’

দক্ষিণী সুপার স্টার প্রভাস ও বলিউড তারকা দীপিকার ‘কল্কি’ সিনেমাটি মুক্তির আগেই বক্স অফিসে সাড়া ফেলেছিল। এবার এ দক্ষিণী সিনেমা মুক্তির প্রথম সপ্তাহ শেষে আয়ের আলোকে সব রেকর্ড ভেঙে দিয়েছে। সিনেমাটি মুক্তির মাত্র চার দিনেই ৫০০ কোটির ঘর ছুঁয়ে বক্সঅফিসে রীতিমত ঝড় তুলেছে।

বক্স অফিসের রিপোর্ট কার্ড থেকে জানা গেছে, বিশ্বেজুড়ে ৫০০ কোটির ব্যবসা করা ‘কাল্কি’ ভারতের সিনেবাজারেও দাপট দেখাচ্ছে। প্রথম সপ্তাহ শেষে ভারত থেকে মোট ৩০০ কোটি টাকা ঢুকেছে প্রভাস-দীপিকার ‘কাল্কি’র ঘরে। অগ্রীম বুকিংয়ে ৫৫ কোটির ব্যবসা করে বক্স অফিসে ঝড় তোলার আভাস দিয়েছিল ‘কল্কি’সিনেমাটি। ২৭ জুন মুক্তির প্রথম দিন বিভিন্ন ভাষায় টুডি ও থ্রিডি ভার্সনে ২০০ কোটির দুয়ারে দাঁড়িয়েছিল এ সিনেমা। চলতি বছরে শুরুর আয়ের আলোকে এখন পর্যন্ত কোনো সিনেমা এই রেকর্ড ছুঁতে পারেনি।

বক্স অফিস রিপোর্ট অনুযায়ী, ‘কল্কি’ রোববার ভারতে ছুটির দিনে ৮৫ কোটি রুপির ব্যবসা করেছে। দক্ষিণী ভাষা তো বটেই এমনকী ‘কল্কি’র হিন্দি বলয়ের আয়ও বেশ ভালো।

মুক্তির মাত্র ৪ দিনের মধ্যেই হিন্দি ভার্সন থেকে মোট ১১০.৫ কোটি রুপি ব্যবসা করেছে, যা কিনা ভবিষ্যতে বলিউডকে হুঁশিয়ারি দেয়ার মতো ব্যাপার বটে!

কল্কি,ঝড়
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত