ঢাকা ২২ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১ | বেটা ভার্সন

পথচলা শুরু করলো ‘ভিন্নতা’

পথচলা শুরু করলো ‘ভিন্নতা’

ফ্যাশন সচেতন মানুষের সাধ ও সাধ্যের সমন্বয় ঘটাতে বৈচিত্র্যময় দেশীয় পণ্য নিয়ে বাজারে আসছে নতুন ব্র্যান্ড ‘ভিন্নতা’। অল্ট্রাপ্লেনিওরস ক্লাব অব বাংলাদেশ নিবন্ধিত উদ্যোক্তাদের ‘মেড ইন বাংলাদেশ’ ব্র্যান্ড ভিন্নতা-র অফিসিয়াল পথচলা শুরু হয়েছে এরইমধ্যে।

ঢাকার গুলশান ২-এর ‘শেফ টেবিল’ হাউসে কেক কাটার মাধ্যমে ব্র্যান্ডটির যাত্রা শুরু হয়েছে শনিবার (১৮ মে)। ওইদিন ভিন্নতা ব্র্যান্ডের দেশীয় পণ্যের প্রদর্শণীও হয় একটি মেলায় অংশগ্রহণের মাধ্যমে।

প্রকল্প পরিচালক অরূপা দত্তের নেতৃত্বে উদ্যোক্তা আহমেদ ডিনা, রাবেয়া খাতুন লাকী, লামিয়া আবেদিন সালসাবিল এবং হীরা হনুফার মাধ্যমে যাত্রা শুরু করা ‘ভিন্নতা’ ব্র্যান্ডের সাথে শুধুমাত্র ই-ক্লাবের নিবন্ধিত সদস্যরা, বিশেষ করে নারী সদস্য যারা বাংলাদেশী পণ্যে বিশেষজ্ঞ তারাই যুক্ত হতে পারবেন বলে জানিয়েছেন আয়োজকরা।

ভিন্নতার আনুষ্ঠানিক উদ্ভোধন অনুষ্ঠানে ই-ক্লাবের প্রতিষ্ঠাতা লায়ন মোহাম্মদ শাহরিয়ার খান, সভাপতি হিমু চৌধুরী, ক্লাবের ফাউন্ডার প্রেসিডেন্ট শাহরিয়ার খান. প্রেসিডেন্ট ড. শাহ আলম চৌধুরী, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অন্ত করিম, ইসি সদস্যবৃন্দ, ফাউন্ডার সদস্যবৃন্দ, গভর্নিং বডি মেম্বার এবং সাধারন মেম্বারসহ মিডিয়া এবং মডেল ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন।

আয়োজকদের একজন আহমেদ ডিনা জানান, দেশীয় পণ্যের সাথে বৈচিত্র্য নিয়ে আসায় ভিন্নতা ব্র্যান্ডের পণ্য ইতোমধ্যে ফ্যশন সচেতন গ্রাহকদের নজর কেড়েছে। খুব অল্প সময়ের মধ্যেই এই ব্র্যান্ড সব মহলের আস্থা অর্জন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

ভিন্নতার ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে ই-ক্লাবের ফাউন্ডার প্রেসিডেন্ট মোহাম্মদ শাহরিয়ার খান বলেন, দেশীয় পোষাক এবং সাংষ্কৃতিক পণ্য নিয়ে কাজ করবে ভিন্নতা। এই বছরের মধ্যেই ঢাকার ভেতরে শোরুম নেয়া হবে বলেও জানান তিনি।

দেশীয় পণ্য,ভিন্নতা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত