ঢাকা ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১ | বেটা ভার্সন

দুই দিনের সফরে শুক্রবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

দুই দিনের সফরে শুক্রবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

দুই দিনের সফরে আগামীকাল গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (৫ জুলাই) মুন্সিগঞ্জের মাওয়া প্রান্তে আয়োজিত পদ্মা সেতু প্রকল্পের সমাপনী অনুষ্ঠানে যোগদান শেষে বিকেলে সড়কপথে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দেবেন তিনি। পরের দিন শনিবার কয়েকটি কর্মসূচী পালন শেষে বিকেলে ঢাকায় ফিরবেন।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে প্রশাসন ও দলীয় নেতা-কর্মিরা তাদের প্রস্তুতি শেষ করেছেন। প্রশাসনের পক্ষ থেকে আগমনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে ইতোমধ্যে। আইন-শৃংখলা বাহিনী প্রধানমন্ত্রীর আগমনকে নির্বিঘ্ন করতে নিচ্ছিদ্র নিরাপত্তা বলয় তৈরী করেছেন।

প্রধানমন্ত্রী শুক্রবার বিকেলে টুঙ্গিপাড়া পৌছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা জানাবেন। পরের দিন শনিবার টুঙ্গিপাড়া জিটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধু কর্নারের উদ্বোধন,শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন এবং দলীয় নেতা-কর্মিদের সাথে শুভেচ্ছা বিনিময় সহ বেশ কয়েকটি কর্মসূচীতে অংশ নেবেন বলে জানাগেছে।

এদিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে জাতির পিতার সমাধি সৌধ কমপ্লেক্স এলাকার ধোয়া-মোছা সহ শোভাবর্ধনের কাজও ইতোমধ্যে শেষ হয়েছে। তা’ছাড়া আওয়ামী লীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে বিভিন্ন সড়কে অসংখ্য ব্যানার-ফেস্টুন টাঙ্গানো হয়েছে।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মিরা উজ্জিবিত।তারা এদিন প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার সান্নিধ্যে যেতে পারবেন, কাছ থেকে দেখবেন, কথা বলবেন সেই আনন্দে বিভোর রয়েছেন।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুবু আলী খান ও সাধারন সম্পাদক জি.এম সাহাব উদ্দিন আজম বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রীর টুঙ্গিপাড়ায় আগমন উপলক্ষে আওয়ামী লীগের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে।তাঁকে স্বাগত জানাতে জেলার বিভিন্ন স্থানে ব্যানার-ফেস্টুন টাঙ্গানো হয়েছে।

জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম বলেছেন, প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে বলে জানালেন জেলা প্রশাসক। দুই দিনের সফর শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার বিকেলে ঢাকার উদ্দেশ্যে টুঙ্গিপাড়া ত্যাগ করবেন।

প্রধানমন্ত্রী,গোপালগঞ্জ,আওয়ামী লীগ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত