ক্রিকেটার মোসাদ্দেকের বিরুদ্ধে তার স্ত্রীর মামলা

বাংলাদেশের ক্রিকেটের অন্যতম অল-রাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। তার বিরুদ্ধে এবার নারী নির্যাতনের মামলা করলেন স্ত্রী সামিয়া শারমিন। 

ময়মনসিংহের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১ নং আমলি আদালতে আজ রবিবার এই মামলাটি দায়ের করা হয়েছে।

মামলায় মোসাদ্দেকের বিরুদ্ধে পরকীয়া, স্ত্রীকে নির্যাতন এবং হুমকি প্রদানের বিষয়ে উল্লেখ করা হয়েছে। 

২০১২ সালের ২৮ অক্টোবর মোসাদ্দেকের সঙ্গে তার আপন খালাত বোন সামিয়া শারমিন সামিয়ার বিয়ে হয়। এর আগে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। এক পর্যায়ে দুই পরিবারের সম্মতিতে পারিবারিকভাবে সামিয়ার বাসায় মোসাদ্দেকের পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হয়। 

সামিয়ার পরিবারের অভিযোগ, বিয়ের পর কয়েক বছর ভালো কাটলেও যখনই মোসাদ্দেক সৈকত জাতীয় দলে নিয়মিতভাবে সুযোগ পাওয়ার পর থেকেই তার নৈতিক স্থলন ঘটতে শুরু করে। সামিয়ার বড় ভাই মোজাম্মেল কবির বলেন, মোসাদ্দেক ঘরে বন্ধুদের সঙ্গে মদ্যপান করত। একইসঙ্গে সে অন্য নারীদের প্রতি আকৃষ্ট হয়ে পড়েছিল। বিষয়টি সামিয়ার নজরে আসলে তিনি প্রতিবাদ করেন। এর ফলশ্রুতিতে তার ওপর নানা নির্যাতন শুরু করেন মোসাদ্দেক।

বিষয়টি নিয়ে জাতীয় দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনকে অবহিত করেন। সুজন ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে বিষয়টি নিয়ে বৈঠকে বসার কথা জানান। গত ১৫ আগস্ট সেই বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু আগের দিন সামিয়াকে বৈঠকের কথা বলে বড় ভাইয়ের বাসা থেকে নিজের বাসায় নিয়ে যায় মোসাদ্দেক। তারপর সামিয়ার ওপর চালায় অকথ্য নির্যাতন। এরপরেই নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করার সিদ্ধান্ত নেয় সামিয়া এবং তার পরিবার।

বাংলাদেশ জাতীয় দলের একের পর এক ক্রিকেটার নারী কেলেঙ্কারিতে জড়িয়েছেন। এর মধ্যে রুবেল হোসেন, শাহাদত হোসেন রাজীব (কাজের মেয়ে নির্যাতন), আরাফাত সানি, আল-আমিন, সাব্বির রহমান, মোহাম্মদ শহীদ। কিছুদিন আগে একজন অল-রাউন্ডারের বিরুদ্ধে ফেসবুকে অভিযোগ করেন এক তরুণী। তারপর বিষয়টি আপোস-রফা করে ফেলায় আর বেশিদূর এগোয়নি।


১৭ বছর পর শ্রীলঙ্কায় টেস্ট
দীর্ঘ ১৭ বছর পর শ্রীলঙ্কার মাটিতে সিরিজ জয়ের স্বাদ পেলো
বিস্তারিত
পাল্লেকেলেতে স্পিনারদের নতুন রেকর্ড
পাল্লেকেলেতে এক টেস্টে সর্বাধিক উইকেট শিকারের নতুন রেকর্ড সৃষ্টি করল
বিস্তারিত
ওমরাহ করতে সৌদি আরবে তামিম
আঙুলের চোট থেকে সেরে উঠেছিলেন। ওয়েস্ট ইন্ডিজ সিরিজ সামনে রেখে
বিস্তারিত
ইতালির সঙ্গে ড্র করেও গ্রুপ
ম্যাচ জুড়েই চাপ ধরে রাখলেও পর্তুগালের রক্ষণ ভাঙতে পারেনি ইতালি।
বিস্তারিত
বিজিবি’র ঘরে জাতীয় হ্যান্ডবলের শিরোপা
‘এক্সিমব্যাংক ২৮তম জাতীয় পুরুষ হ্যান্ডবল প্রতিযোগিতার শিরোপা জিতেছে বর্ডার গার্ড
বিস্তারিত
আইসিসি’র প্যানেলে আরও দুই বাংলাদেশি
২০০০ সালে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) পুর্ণাঙ্গ সদস্য পদ লাভ
বিস্তারিত