এসার’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মিম

যুক্তরাষ্ট্রে মেগান ফক্স, ভারতে হৃত্বিক রোশানের পর এবার বাংলাদেশে এসার ব্র্যান্ডের অ্যাম্বাসেডর নির্বাচিত হলেন মডেল, অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর সোনারগাঁওয়ের চিত্রা হলে এক সাংবাদিক সম্মেলনে এ কথা জানানো হয়। 
সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন— অভিনেত্রী বিদ্যা সিনহা মিম, বাংলাদেশে এসারের ডিস্ট্রিবিউটর মেঘনা গ্রুপের এক্সিকিউটিভ টোকনোলজিস লিমিটেডের জেনারেল ম্যানেজার সালমান আলী খান এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ। 
চুক্তি স্বাক্ষরের পর উপহার হিসেবে মিমের হাতে একটি এসার ব্র্যান্ডের ল্যাপটপ তুলে দেন সালমান আলী খান। 
চুক্তি অনুযায়ী আগামী এক বছর এসার ব্র্যান্ডের অ্যাম্বাসেডর থাকবেন মিম। এই সময়ে তিনি প্রয়োজনীয় ফটোশুট, টিভি বিজ্ঞাপনসহ সব ধরনের প্রচারণায় অংশ নেবেন। আগামী এক বছরে তিনি এসার ছাড়া একই ধরনের অন্য কোনো প্রতিষ্ঠান বা পণ্যের প্রতিনিধিত্ব করবেন না।
সালমান আলী খান বলেন, ‘এসার তারুণ্যের ব্র্যান্ড। আর তারুণ্যের বিবেচনায় সময়ের জনপ্রিয় নাম বিদ্যা সিনহা মিম। অভিনয় এবং মডেলিং- দুই অঙ্গণেই তিনি সাফল্যের পরিচয় দিয়েছেন। তাই তাকেই আমাদের প্রতিনিধি নির্বাচন করা হয়েছে।
এ প্রসঙ্গে মিম বলেন, ‘এসার একটি বিখ্যাত ব্র্যান্ড। বিশ্বের জনপ্রিয় তরাকারা এই ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হয়েছেন। আমার খুবই ভালো লাগছে এসার-এর মতো একটি স্বনামধন্য ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হতে পেরে। আমি সত্যিই আনন্দিত। প্রযুক্তিনির্ভর এই সময়ে মানুষের প্রাত্যহিক জীবনে এসার আরো স্বাচ্ছন্দ এনে দেবে বলেই আমার বিশ্বাস।’


যেভাবে ইউটিউব থেকে টাকা উপার্জন
আমরা যারা ইন্টারনেট নিয়ে সারাদিন কাটিয়ে দেই, তাদের বেশির ভাগই
বিস্তারিত
বদলে যাচ্ছে সেকেন্ডের হিসাব!
সেই পরিচিত কিলোগ্রামের সংজ্ঞা কিন্তু আর আগের মতো নেই। এতোদিন
বিস্তারিত
২২০ কোটি অ্যাকাউন্ট বন্ধ করল
ভুয়ো অ্যাকাউন্ট নিয়ে বহু আগেই উদ্বেগ প্রকাশ করা হয়েছিল ফেসবুক-এর
বিস্তারিত
ফেসবুকের কিছু টিপস
সোশ্যাল নেটওয়ার্কিং এর জগতে ফেসবুক এখন তুমুল জনপ্রিয়। এটি এখন
বিস্তারিত
মাদকের চেয়েও ভয়াবহ ফেসবুক
সোশ্যাল মিডিয়ার কারণে বাংলাদেশের মানুষের মধ্যে অস্থিরতা বেড়ে গেছে। এ
বিস্তারিত
ক্রমশ ছোট হয়ে যাচ্ছে চাঁদ!
বয়স বাড়ছে তার। তাই একদিকে যেমন বাড়ছে বলিরেখা, আরেকদিকে তেমনই
বিস্তারিত