‘কুইন’র পরিচালকের বিরুদ্ধে নয়নীর যৌন হেনস্থার অভিযোগ

কঙ্গনার পর এবার ‘কুইন’র পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুললেন ছবির সহশিল্পী নয়নী দীক্ষিত। পর্দা ওঠতে শুরু করেছে বলিউডের। বের হচ্ছে সব যৌন নির্যাতনকারিদের নাম। তারই ধারাবাহিকতায় সম্প্রতি ‘কুইন’ ছবিতে কঙ্গনা রানাউতের সহশিল্পী

সম্প্রতি বলিউডের পর্দায় ওঠতে শুরু করেছে যৌন নির্যাতনকারিদের নাম। বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী তনশ্রী দত্ত যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন অভিনেতা নানা পাটাকারের বিরুদ্ধে। এরপরই ‘কুইন’র পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে অভিযোগ তোলেন ছবির নায়িকা কঙ্গনা রানাউত।

এবার কঙ্গনার সহশিল্পী নয়নী দীক্ষিত জানিয়েছেন, তার দিকেও হাত বাড়িয়েছিলেন পরিচালক বিকাশ বহেল। শুটিংয়ের সময় হোটেলকক্ষেও যেতে বলেন তাকে। দুর্ভাগ্যবশত কঙ্গনার ‘কুইন’ ছবিটিও পরিচালনা করেছিলেন বিকাশ বহেল। সেই ছবির সেটে কঙ্গনার সঙ্গে নোংরা আচরণ করেন তিনি।

নয়নী বলেছেন, ‘কুইন’ ছবিতে কাজ করা ছিল তার জীবনের সবচেয়ে বড় ভুলগুলোর একটি।

তিনি আরও বলেন, বিকাশের বিরুদ্ধে যে মেয়েরা অভিযোগ করছে, সেগুলোর একটিও মিথ্যা নয়। কেননা, সে আমার দিকেও হাত বাড়িয়েছিল। আমি তাকে বলেই বসেছিলাম, আমার সঙ্গে আবারও এমন করলে ধোলাই দেব।

নয়নী দীক্ষিত বলেন, ওই কথা বলার পরদিন যখন সেটে গেলাম, চুলে কী যেন একটা সমস্যা হয়েছিল আমার। তখন বিকাশ আমার ওপর খেপে গেল, ভীষণ বাজে ব্যবহার করল। খারাপ ব্যবহারের কারণ তো এখন বুঝতে পারছি। আসলে তার সঙ্গে কি ঘটেছিল?

নয়নী বলেন, সে আমাদের নিয়ে রেখেছিল একটা দুই তারকা হোটেলে। যখন বললাম, হোটেলটা ভালো লাগছে না। সে বলল, আমার রুমে চলে আসো। সাহস কত তার! এরপরই আমি তাকে সাবধান করে দিলাম।


মা হতে যাচ্ছেন প্রিয়াঙ্কা!
মা হতে যাচ্ছেন বলিউড সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া। গত বছরের ডিসেম্বরে
বিস্তারিত
আলিফ আহসানের ‘মনের মাঝে তুমি’
ছোটবেলা থেকে গানের নেশা আলিফ আহসানের। বাবা-মায়ের প্রেরণায় ছোট থাকতেই
বিস্তারিত
ভালোবাসা দিবসে তানভীর-সাবিলার নাটক
ছোটপর্দায় পরিচিত মুখ অভিনেতা গোলাম কিবরিয়া তানভীর। এই ভালোবাসা দিবস
বিস্তারিত
‘ক্লোজআপ কাছে আসার গল্প’ আসছে
সবার ভালোবাসা নিয়ে এবছর আবার আসছে ‘ক্লোজআপ কাছে আসার গল্প’।
বিস্তারিত
ভূপেন হাজারিকার ‘ভারতরত্ন’ পুরস্কার প্রত্যাখ্যান!
নাগরিকত্ব বিলের প্রতিবাদে ‘ভারতরত্ন’ পুরস্কার প্রত্যাখ্যান করেছে প্রখ্যাত সংগীতশিল্পী প্রয়াত
বিস্তারিত
‘ফাগুন হাওয়ায়’ মুক্তি পাচ্ছে ১৫
৫২’র ভাষা আন্দোলনের গল্প নিয়ে নির্মিত ‘ফাগুন হাওয়ায়’ ছবিটি  আগামি
বিস্তারিত