‘কুইন’র পরিচালকের বিরুদ্ধে নয়নীর যৌন হেনস্থার অভিযোগ

কঙ্গনার পর এবার ‘কুইন’র পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুললেন ছবির সহশিল্পী নয়নী দীক্ষিত। পর্দা ওঠতে শুরু করেছে বলিউডের। বের হচ্ছে সব যৌন নির্যাতনকারিদের নাম। তারই ধারাবাহিকতায় সম্প্রতি ‘কুইন’ ছবিতে কঙ্গনা রানাউতের সহশিল্পী

সম্প্রতি বলিউডের পর্দায় ওঠতে শুরু করেছে যৌন নির্যাতনকারিদের নাম। বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী তনশ্রী দত্ত যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন অভিনেতা নানা পাটাকারের বিরুদ্ধে। এরপরই ‘কুইন’র পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে অভিযোগ তোলেন ছবির নায়িকা কঙ্গনা রানাউত।

এবার কঙ্গনার সহশিল্পী নয়নী দীক্ষিত জানিয়েছেন, তার দিকেও হাত বাড়িয়েছিলেন পরিচালক বিকাশ বহেল। শুটিংয়ের সময় হোটেলকক্ষেও যেতে বলেন তাকে। দুর্ভাগ্যবশত কঙ্গনার ‘কুইন’ ছবিটিও পরিচালনা করেছিলেন বিকাশ বহেল। সেই ছবির সেটে কঙ্গনার সঙ্গে নোংরা আচরণ করেন তিনি।

নয়নী বলেছেন, ‘কুইন’ ছবিতে কাজ করা ছিল তার জীবনের সবচেয়ে বড় ভুলগুলোর একটি।

তিনি আরও বলেন, বিকাশের বিরুদ্ধে যে মেয়েরা অভিযোগ করছে, সেগুলোর একটিও মিথ্যা নয়। কেননা, সে আমার দিকেও হাত বাড়িয়েছিল। আমি তাকে বলেই বসেছিলাম, আমার সঙ্গে আবারও এমন করলে ধোলাই দেব।

নয়নী দীক্ষিত বলেন, ওই কথা বলার পরদিন যখন সেটে গেলাম, চুলে কী যেন একটা সমস্যা হয়েছিল আমার। তখন বিকাশ আমার ওপর খেপে গেল, ভীষণ বাজে ব্যবহার করল। খারাপ ব্যবহারের কারণ তো এখন বুঝতে পারছি। আসলে তার সঙ্গে কি ঘটেছিল?

নয়নী বলেন, সে আমাদের নিয়ে রেখেছিল একটা দুই তারকা হোটেলে। যখন বললাম, হোটেলটা ভালো লাগছে না। সে বলল, আমার রুমে চলে আসো। সাহস কত তার! এরপরই আমি তাকে সাবধান করে দিলাম।


ফের পরিচালনায় এটিএম শামসুজ্জামান
ফের চলচ্চিত্র পরিচালনায় জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা এ টি এম
বিস্তারিত
‘পতিতা’ সম্বোধন করায় মামলা
বলিউড তারকা জেরিন খান তার সাবেক ম্যানেজার অঞ্জলি আথারের বিরুদ্ধে
বিস্তারিত
আমাদের সম্পর্ক শিক্ষক-শিক্ষার্থীর, শাকিব সম্পর্কে
‘শাহেনশাহ’ সিনেমা দিয়ে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক রোদেলা জান্নাতের। ছবিটিতে শাকিব
বিস্তারিত
ঢাকায় ‘আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ২০১৮’
ঢাকায় আগামী ১০ জানুয়ারি শুরু হবে ‘ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব-২০১৯’।
বিস্তারিত
হৈমন্তীর ‘ভাঙামন’-এ অন্তু-হেলেন
চলতি বছর শুরুতে প্রকাশ পেয়েছিল কণ্ঠশিল্পী হৈমন্তী রক্ষিতের ৬ষ্ঠ একক
বিস্তারিত
পরীমনি এবার ‘প্রীতি’
‘পরীর যেকোনো চরিত্রে মানিয়ে নেওয়ার ক্ষমতা আছে’ বলেছেন পরিচালক গিয়াস
বিস্তারিত