ভোলায় হীড বাংলাদেশের পক্ষ থেকে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা

ভোলায় হীড বাংলাদেশের উদ্যোগে ১০৩ শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। বৃহস্পতিবার (১১ অক্টোবর) হীড বাংলাদেশ এরিয়া অফিসের হলরুমে সংস্থার বিভিন্ন কমিটির সদস্য ও উপকারভোগী বিভিন্ন সমিতির সদস্যদের সন্তানদের এই সংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও প্রতিজনের হাতে সম্মাননার অর্থ তুলে দেন।

হীড বাংলাদেশ অয়োজনে সংস্থার সদস্যদের ছেলে-মেয়েদের মধ্যে যারা জিপিএ ৪ এবং ৫ পেয়েছে তাদের সংস্থার পক্ষ থেকে ক্রেস্ট এবং আর্থিক সহোযগিতা হিসেবে ১০৩ জন ছেলে-মেয়ে মধ্যে জিপিএ ৪ প্রাপ্তদের ৪০০০ টাকা এবং জিপিএ ৫ প্রাপ্তদের ৫০০০ টাকাসহ মোট চার লাখ ২০ হাজার টাকা প্রদান করা হয়।

হীড বাংলাদেশ এলাকা ব্যবস্থাপক রতন কুমার অধিকারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা সরকারি শেখ ফজিলাতুন্নেছা মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসার মোঃ ইসরাফীল, ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার মো: কামাল হোসেন, জেলা শিক্ষা অফিসার জাকিরুল হক প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, শিক্ষার্থীদের জ্ঞান ও দক্ষতার মাধ্যমে নিজেদের গড়ে তুলতে হবে ভবিষ্যতে জাতিকে নেতৃত্ব দেওয়ার জন্য। জ্ঞান অর্জনের পাশাপাশি অবশ্যই নেতৃত্বের সক্ষমতা অর্জন করতে হবে। তোমাদের অবশ্যই স্বাধীনতা আন্দোলন ও মুক্তিযুদ্ধের ইতিহাস জানতে হবে। তোমাদের দেশপ্রেম উদ্বুদ্ধ হয়ে নৈতিক শিক্ষায় শিক্ষিত হতে হবে। মানুষের ভিতর নৈতিক শিক্ষা না থাকলে ভালো মানুষ হওয়া সম্ভব না।


রাজবাড়ী-২: গ্রুপিংয়ের ফাঁদে সাবু, ফুরফুরে
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী- ২ (বালিয়াকান্দি-পাংশা-কালুখালী) আসনে দলীয় কোনো
বিস্তারিত
পিরোজপুর-৩ আসনে মহাজোটের বিদ্রোহী প্রার্থীসহ
পিরোজপুর-৩ মঠবাড়িয়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীসহ ৬ নেতা বহিষষ্কার করা
বিস্তারিত
বিএনপি জনরোষের ভয়ে এলাকায় না
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি ১০ বছর এলাকায় আসেনি, তাই
বিস্তারিত
‘শান্তিতে বিজয়’ নিয়ে আইডিয়া’র উদ্যোগে
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শান্তিপূর্ণ রাজনৈতিক পরিবেশ ও নির্বাচনী কার্যক্রমের
বিস্তারিত
নাগরপুরে সড়ক দুর্ঘটনায় সেনাসদস্য নিহত
টাঙ্গাইলের নাগরপুরে বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) দুপুরে টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক মহাসড়কের নাগরপুর
বিস্তারিত
ঐক্যফ্রন্ট প্রার্থী রিটার পক্ষে কাজ
দীর্ঘ চল্লিশ বছর ধরে রাজনীতির সাথে সক্রিয় থাকার পরও দল
বিস্তারিত