ভোলায় হীড বাংলাদেশের পক্ষ থেকে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা

ভোলায় হীড বাংলাদেশের উদ্যোগে ১০৩ শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। বৃহস্পতিবার (১১ অক্টোবর) হীড বাংলাদেশ এরিয়া অফিসের হলরুমে সংস্থার বিভিন্ন কমিটির সদস্য ও উপকারভোগী বিভিন্ন সমিতির সদস্যদের সন্তানদের এই সংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও প্রতিজনের হাতে সম্মাননার অর্থ তুলে দেন।

হীড বাংলাদেশ অয়োজনে সংস্থার সদস্যদের ছেলে-মেয়েদের মধ্যে যারা জিপিএ ৪ এবং ৫ পেয়েছে তাদের সংস্থার পক্ষ থেকে ক্রেস্ট এবং আর্থিক সহোযগিতা হিসেবে ১০৩ জন ছেলে-মেয়ে মধ্যে জিপিএ ৪ প্রাপ্তদের ৪০০০ টাকা এবং জিপিএ ৫ প্রাপ্তদের ৫০০০ টাকাসহ মোট চার লাখ ২০ হাজার টাকা প্রদান করা হয়।

হীড বাংলাদেশ এলাকা ব্যবস্থাপক রতন কুমার অধিকারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা সরকারি শেখ ফজিলাতুন্নেছা মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসার মোঃ ইসরাফীল, ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার মো: কামাল হোসেন, জেলা শিক্ষা অফিসার জাকিরুল হক প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, শিক্ষার্থীদের জ্ঞান ও দক্ষতার মাধ্যমে নিজেদের গড়ে তুলতে হবে ভবিষ্যতে জাতিকে নেতৃত্ব দেওয়ার জন্য। জ্ঞান অর্জনের পাশাপাশি অবশ্যই নেতৃত্বের সক্ষমতা অর্জন করতে হবে। তোমাদের অবশ্যই স্বাধীনতা আন্দোলন ও মুক্তিযুদ্ধের ইতিহাস জানতে হবে। তোমাদের দেশপ্রেম উদ্বুদ্ধ হয়ে নৈতিক শিক্ষায় শিক্ষিত হতে হবে। মানুষের ভিতর নৈতিক শিক্ষা না থাকলে ভালো মানুষ হওয়া সম্ভব না।


‘ডাক্তার বাড়ী’র মোড়ক উন্মোচন করলেন
স্বাস্থ্যসেবা বিষয়ক প্রকাশনা ‘ডাক্তার বাড়ী’র মোড়ক উন্মোচন করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড.
বিস্তারিত
ঢাবির মাস্টার্স অব ট্যাক্স ম্যানেজমেন্ট
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত ব্যাংকিং অ্যান্ড ইন্সুরেন্স বিভাগ পরিচালিত
বিস্তারিত
এক লাখ ইয়াবাসহ ৪ মাদক
কক্সবাজারের গভীর বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে এক লাখ ইয়াবাসহ চার মাদক
বিস্তারিত
চকরিয়ায় মহাসড়কে দীর্ঘ মানববন্ধন
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বিভিন্ন বিলাসবহুল বাসে চকরিয়াসহ পার্শ্ববর্তী উপজেলার যাত্রীদের জন্য
বিস্তারিত
সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ইউপি
সিরাজগঞ্জে পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ তিনজন নিহত
বিস্তারিত
নাটোরে যুবলীগ নেতা হাসান হত্যার
যুবলীগ নেতা হাসান আলী হত্যার ঘটনায় থমথমে অবস্থা বিরাজ করছে
বিস্তারিত