ভোলায় হীড বাংলাদেশের পক্ষ থেকে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা

ভোলায় হীড বাংলাদেশের উদ্যোগে ১০৩ শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। বৃহস্পতিবার (১১ অক্টোবর) হীড বাংলাদেশ এরিয়া অফিসের হলরুমে সংস্থার বিভিন্ন কমিটির সদস্য ও উপকারভোগী বিভিন্ন সমিতির সদস্যদের সন্তানদের এই সংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও প্রতিজনের হাতে সম্মাননার অর্থ তুলে দেন।

হীড বাংলাদেশ অয়োজনে সংস্থার সদস্যদের ছেলে-মেয়েদের মধ্যে যারা জিপিএ ৪ এবং ৫ পেয়েছে তাদের সংস্থার পক্ষ থেকে ক্রেস্ট এবং আর্থিক সহোযগিতা হিসেবে ১০৩ জন ছেলে-মেয়ে মধ্যে জিপিএ ৪ প্রাপ্তদের ৪০০০ টাকা এবং জিপিএ ৫ প্রাপ্তদের ৫০০০ টাকাসহ মোট চার লাখ ২০ হাজার টাকা প্রদান করা হয়।

হীড বাংলাদেশ এলাকা ব্যবস্থাপক রতন কুমার অধিকারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা সরকারি শেখ ফজিলাতুন্নেছা মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসার মোঃ ইসরাফীল, ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার মো: কামাল হোসেন, জেলা শিক্ষা অফিসার জাকিরুল হক প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, শিক্ষার্থীদের জ্ঞান ও দক্ষতার মাধ্যমে নিজেদের গড়ে তুলতে হবে ভবিষ্যতে জাতিকে নেতৃত্ব দেওয়ার জন্য। জ্ঞান অর্জনের পাশাপাশি অবশ্যই নেতৃত্বের সক্ষমতা অর্জন করতে হবে। তোমাদের অবশ্যই স্বাধীনতা আন্দোলন ও মুক্তিযুদ্ধের ইতিহাস জানতে হবে। তোমাদের দেশপ্রেম উদ্বুদ্ধ হয়ে নৈতিক শিক্ষায় শিক্ষিত হতে হবে। মানুষের ভিতর নৈতিক শিক্ষা না থাকলে ভালো মানুষ হওয়া সম্ভব না।


২৫ হাজার টাকায় মিলছে শিক্ষক
লক্ষ্মীপুরে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে
বিস্তারিত
লঞ্চ টার্মিনালের বাথরুমে দুই জনের
নরসিংদীতে লঞ্চ টার্মিনালের বাথরুম থেকে এক কিশোরী ও শিশুসহ দুই
বিস্তারিত
পুলিশে ৯৬৮০ জনের চাকরির সুযোগ
নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পুলিশ। প্রতিষ্ঠানটি মাধ্যমিক পাসে ট্রেইনি
বিস্তারিত
অসহায় আমিনার পাশে হুইল চেয়ার
চুনারুঘাট পৌর শহরের মমিনপুর। এ গ্রামে মাত্র দুই শতকের জমিতে
বিস্তারিত
যাকে দেখে বঙ্গবন্ধু ভেবে ভ্রম
প্রথম দেখাতে যে কেউ বঙ্গবন্ধু ভেবে ভড়কে যাবেন! অবাক শোনালেও
বিস্তারিত
শিক্ষাব্যবস্থায় কারিগরি বিষয়ে জোর দেয়া
মানুষের আত্মকর্মসংস্থানের সুযোগ বৃদ্ধির লক্ষ্যে শিক্ষাব্যবস্থায় কারিগরি বিষয়ে অধিক জোর
বিস্তারিত