শাহরাস্তিতে ২৪ কোটি টাকা ব্যয়ে মহাসড়ক নির্মাণকাজের উদ্বোধন

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার মুদাফ্ফরগঞ্জ-চিতোষী-রামগঞ্জ মহাসড়ক নির্মাণকাজের উদ্বোধন করা হয়েছে। আট কিলোমিটার দৈর্ঘ্যের সড়কটি নির্মাণ করতে সরকারের ব্যয় হবে ২৪ কোটি ১২ লাখ টাকা।

মঙ্গলবার (১৬ অক্টোবর) দুপুরে সড়ক নির্মাণকাজের উদ্বোধন করেন প্রধান অতিথি চাঁদপুর-৫ আসনের সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য বলেন, চাঁদপুর-৫ নির্বাচনী এলাকায় আমরা বহু উন্নয়ন কাজ করেছি। এর মধ্যে উল্লেখ্যযোগ্য হচ্ছে হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলায় নদীর উপর আটটি সেতু নির্মাণ। এছাড়া স্কুল, কলেজ ও মাদ্রাসার বহু সংখ্যক ভবন নির্মাণ ও সম্প্রসারণ করা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণেই এসব কাজ করা সম্ভব হয়েছে। তাই এই এলাকায় আরো উন্নয়ন কাজ করার জন্য আপনাদের শেখ হাসিনা মনোনীত প্রার্থীকে নির্বাচিত করার জন্য আহ্বান জানাচ্ছি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক এবং চিতোষী পশ্চিম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টু, চিতোষী পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান জোবায়েদুল কবির বাহাদুর, টামটা উত্তর ইউপি চেয়ারম্যান ওমর ফারুক ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মঞ্জুরুল ইসলাম জুয়েল প্রমুখ।


ইন্দুরকানীতে প্রকাশ্যে কলেজ পিয়নকে কুপিয়ে
পিরোজপুরের ইন্দুরকানীতে শত শত জনতার সামনে স্থানীয় একটি কলেজের পিয়নকে
বিস্তারিত
১১ মামলায় জামিন পেলেন বিএনপি
বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-০১
বিস্তারিত
রাজশাহীতে স্ত্রীর ছোঁড়া কেমিক্যালে ঝলসে
রাজশাহীতে স্ত্রীর ছোঁড়া কেমিক্যালে ঝলসে গেছে বাবুল ইসলাম (২৫) নামের
বিস্তারিত
রাজশাহীতে এসএসসির ফরম পূরণে অতিরিক্ত
রাজশাহীর দূর্গাপুর উপজেলার পুরান তাহিরপুর উচ্চ বিদ্যালয়ে এবারের এসএসসি পরীক্ষার্থীদের
বিস্তারিত
তরুণ নেতৃত্বের দাবীতে নাটোরে ছাত্রদের
নাটোরে তরুণ নেতৃত্বের দাবীতে ছাত্ররা মানববন্ধন করেছে। রোববার নাটোর সদর
বিস্তারিত
পীরগাছায় ইউপি সদস্য থেকে এমপি
রংপুরের পীরগাছায় একাধারে দুই বার ইউপি সদস্য, তিন বার ইউপি
বিস্তারিত