শাহরাস্তিতে ২৪ কোটি টাকা ব্যয়ে মহাসড়ক নির্মাণকাজের উদ্বোধন

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার মুদাফ্ফরগঞ্জ-চিতোষী-রামগঞ্জ মহাসড়ক নির্মাণকাজের উদ্বোধন করা হয়েছে। আট কিলোমিটার দৈর্ঘ্যের সড়কটি নির্মাণ করতে সরকারের ব্যয় হবে ২৪ কোটি ১২ লাখ টাকা।

মঙ্গলবার (১৬ অক্টোবর) দুপুরে সড়ক নির্মাণকাজের উদ্বোধন করেন প্রধান অতিথি চাঁদপুর-৫ আসনের সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য বলেন, চাঁদপুর-৫ নির্বাচনী এলাকায় আমরা বহু উন্নয়ন কাজ করেছি। এর মধ্যে উল্লেখ্যযোগ্য হচ্ছে হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলায় নদীর উপর আটটি সেতু নির্মাণ। এছাড়া স্কুল, কলেজ ও মাদ্রাসার বহু সংখ্যক ভবন নির্মাণ ও সম্প্রসারণ করা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণেই এসব কাজ করা সম্ভব হয়েছে। তাই এই এলাকায় আরো উন্নয়ন কাজ করার জন্য আপনাদের শেখ হাসিনা মনোনীত প্রার্থীকে নির্বাচিত করার জন্য আহ্বান জানাচ্ছি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক এবং চিতোষী পশ্চিম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টু, চিতোষী পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান জোবায়েদুল কবির বাহাদুর, টামটা উত্তর ইউপি চেয়ারম্যান ওমর ফারুক ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মঞ্জুরুল ইসলাম জুয়েল প্রমুখ।


লালমাইতে ট্রাক-বাসের সংঘর্ষে নিহত ২,
লালমাইতে ট্রাক-বাসের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ দুজন নিহত ও ১৫ আহত
বিস্তারিত
গৃহবধূর চুল কাটার মামলায় সেই
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বঁটি দিয়ে গৃহবধূর চুল কাটার ঘটনায় দায়ের করা
বিস্তারিত
‌'অবৈধ গ্যাস সংযোগ প্রদানকারীদের বিরুদ্ধে
দেশের বিভিন্ন স্থানে যারা অবৈধ গ্যাস সংযোগ দিয়েছে তাদের বিরুদ্ধে
বিস্তারিত
টিপু রাজাকারের রায় ঘিরে নাশকতার
রাজশাহীর আব্দুস সাত্তার ওরফে টিপু সুলতানের ওরফে টিপু রাজাকারের মানবতাবিরোধী
বিস্তারিত
আমরণ অনশনে রাজশাহী পাটকলের শ্রমিকরা
অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে
বিস্তারিত
সিরাজগঞ্জে ডাক্তার ঘুমে থাকায় রোগীর
সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ডাক্তার
বিস্তারিত