কিংবদন্তী সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চুর জানাজা শুক্রবার

কিংবদন্তী সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চুর নামাজের জানাজা শুক্রবার (১৯ অক্টোবর) বাদ জুমআ জাতীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে। সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি নাসির উদ্দীন ইউসুফ বাচ্চু এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘আইয়ুব বাচ্চুর মরদেহ আজ সারাদিন এই হাসপাতালেই থাকবে। শুক্রবার বাদ জুমআ নামাজে জানাজা শেষে মরদেহ চট্টগ্রামে গ্রামের বাড়িতে পাঠিয়ে দেয়া হবে। শনিবার নিজ গ্রামে জানাজা শেষে মায়ের কবরের পাশে শায়িত করা হবে।’

বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে রাজধানীর পান্থপথের স্কয়ার হাসপাতালে পৌঁছানোর আগেই নিজের ব্যক্তিগত গাড়িতে মৃত্যুর কোলে ঢলে পড়েন কিংবদন্তী সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চু।

চিকিৎসকরা জানিয়েছেন, সম্প্রতি তার হৃদযন্ত্রের কার্যকারিতা ৩০ শতাংশের নিচে নেমে আসে।

স্কয়ার হাসপাতালের মেডিসিন অ্যান্ড ক্রিটিক্যাল বিভাগের পরিচালক ডা. মির্জা নাজিমুদ্দীন জানান, সকাল সাড়ে আটটায় বাসায় হৃদরোগে আক্রান্ত হন আইয়ুব বাচ্চু। তার ব্যক্তিগত গাড়িচালক তার গাড়িতে করে সকাল ৯টা ৪০ মিনিটের দিকে হাসপাতালে নিয়ে আসে। আমরা সব ধরনের চেষ্টা করেছি। তবে পথিমধ্যেই তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, ২০০৯ সালে প্রথমবারের মতো তার হার্টে রিং পরানো হয়। তবে সম্প্রতি তিনি ঘনঘন হৃদরোগে ভুগছিলেন। দুই সপ্তাহ আগেও তিনি শরীর চেকআপ করাতে হাসপাতালে এসেছিলেন।

ডা. নাজিমুদ্দীন বলেন, সম্প্রতি তার হৃদযন্ত্রের কার্যকারিতা ৩০ শতাংশের নিচে নেমে এসেছিল। যাকে মেডিকেলের ভাষায় বলা হয় কার্ডিওমায়োপ্যাথি। হাসপাতালে আনার সময় কার্যকারিতা শূন্যের ঘরে চলে আসে। আর এতেই তার মৃত্যু হয়।


ফেনীর মঞ্চ মাতাবেন মমতাজ, ডলি
ফেনী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে উৎসবের
বিস্তারিত
আইয়ূব বাচ্চুকে নিয়ে যা বললেন
কিংবদন্তী গায়ক আইয়ূব বাচ্চুর প্রথম মৃত্যুবার্ষিকী আজ। ২০১৮ সালের আজকের
বিস্তারিত
মান্না ভাই, জসিম ভাই থাকলে
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি পদপ্রার্থী মৌসুমীর সঙ্গে ড্যানি রাজের
বিস্তারিত
বিশ্বের সবচেয়ে সেরা কে এই
‘মিস ওয়ার্ল্ড’ কিংবা ‘মিস ইউনিভার্স’- বিশ্বের এই দুটি প্রতিযোগিতায় মূলত
বিস্তারিত
শাকিব খানকে টেক্কা দিতে চান
সামাজিক যোগাযোগমাধ্যম, গণমাধ্যম সর্বত্র আলোচিত ও সমালোচিত অভিনেতা হিরো আলম।
বিস্তারিত
এবার শাকিবের নায়িকা কোয়েল মল্লিক
আরও এক নতুন সিনেমার ঘোষণা দিলো শাকিব খানের প্রযোজনা সংস্থা
বিস্তারিত