রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের মাঝে বস্ত্র বিতরণ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আওয়ামী লীগের উদ্যোগে দুর্গাপূজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার দাউদপুর ইউনিয়নের দুয়ারা সার্বজনীন দুর্গা পূজামণ্ডপে এ বস্ত্র বিতরণ করা হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীরের ব্যবস্থাপনায় বস্ত্র বিতরণ করেন, রূপগঞ্জ আসন থেকে মনোনয়নপ্রত্যাশী তরুণ শিল্পপতি রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম রফিক। এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ শাজাহান ভূইয়া, সহ-সভাপতি খন্দকার আবুল বাশার টুকু, সাংগঠনিক সম্পাদক এনামুল হক ভূইয়া, দপ্তর সম্পাদক আব্দুল আজিজ, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মিজান, রূপগঞ্জ সদর ইউনিয়ন চেয়ারম্যান আবু হোসেন ভূইয়া রানু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাফিজুর রহমান ভূইয়া সজিব, আওয়ামী লীগ নেতা আফাজ খান, আলীমুদ্দিন ভূইয়া, কামাল হোসেন কমল, আব্দুল কাইয়ুম বঙ্গবাসী, আনোয়ার হোসেন, ছাত্রলীগ নেতা মাছুম চৌধুরী অপু, উপজেলা যুবলীগ নেতা আব্দুল আউয়াল, ছাত্রলীগের আশিকুল ইসলাম খোকন, নাহিদ হাসান শিপন, হারুন অর রশিদ বিপ্লব, যুবলীগের হাজী সফিকুল ইসলাম, হুমায়ন কবির, ইসমাইল হোসেন, মনিরুজ্জামান ভূইয়া, মহিলা লীগ নেত্রী স্বপ্না আক্তার, ইয়াছমীন আক্তার প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে সাম্প্রদায়িক সম্প্রতি বজায় থাকে। আর বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকলে হিন্দুদের বাড়িঘর আগুনে পোড়ানো হয়। নির্যাতন করা হয় মা-বোনদের। একাত্তরের স্বাধীনতা সংগ্রাম থেকে অদ্যাবধি হিন্দুরা তাদের আক্রোশের শিকার। দেবী যেমন অসুর বধ করে ধরিত্রীতে শান্তি ফিরিয়ে এনেছিলেন। আপনারাও আওয়ামী লীগকে আগামীতে ভোট দিয়ে বিএনপি-জামায়াতের অসুরদের নির্যাতনের জবাব দিবেন। পরে পূজাস্থলে ৪ শতাধিক হিন্দু নারী-পুরুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।


লালমাইতে ট্রাক-বাসের সংঘর্ষে নিহত ২,
লালমাইতে ট্রাক-বাসের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ দুজন নিহত ও ১৫ আহত
বিস্তারিত
গৃহবধূর চুল কাটার মামলায় সেই
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বঁটি দিয়ে গৃহবধূর চুল কাটার ঘটনায় দায়ের করা
বিস্তারিত
‌'অবৈধ গ্যাস সংযোগ প্রদানকারীদের বিরুদ্ধে
দেশের বিভিন্ন স্থানে যারা অবৈধ গ্যাস সংযোগ দিয়েছে তাদের বিরুদ্ধে
বিস্তারিত
টিপু রাজাকারের রায় ঘিরে নাশকতার
রাজশাহীর আব্দুস সাত্তার ওরফে টিপু সুলতানের ওরফে টিপু রাজাকারের মানবতাবিরোধী
বিস্তারিত
আমরণ অনশনে রাজশাহী পাটকলের শ্রমিকরা
অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে
বিস্তারিত
সিরাজগঞ্জে ডাক্তার ঘুমে থাকায় রোগীর
সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ডাক্তার
বিস্তারিত