আ.লীগ বিজয়ী হলে শেখ হাসিনাই হবেন প্রধানমন্ত্রী: নাসিম

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বে ১৪ দল এবং মহাজোট বিজয়ী হলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাই হবেন প্রধানমন্ত্রী। এতে বিন্দু পরিমাণ সন্দেহ নেই। কিন্তু জ্বালাও-পোড়াওয়ের দল যারা নেতার নাম জানে না তারা নির্বাচিত হলে কে হবেন প্রধানমন্ত্রী তা মির্জা ফখরুল-ড. কামাল গংরা জানেন না। 

তিনি শুক্রবার তার নির্বাচনী এলাকা কাজীপুরে উপজেলা পরিষদের সম্প্রসারিত ভবনসহ ৫টি উন্নয়ন কজের উদ্বোধন করে উপজেলা পরিষদ আয়োজিত সমাবেশে এসব কথা বলেন।

কাজীপুর উপজেলা পরিষদ আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সাবেক এমপি ও স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয়, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, কাজীপুর উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান।

এর আগে স্বাস্থ্যমন্ত্রী কাজীপুরে উপজেলা পরিষদের সম্প্রসারিত ভবন উদ্বোধন করেন এবং প্রধানমন্ত্রীর আশ্রায়ণ প্রকল্প-২ এর অধীনে যার জমি আছে ঘর নেই তাদের গৃহনির্মাণ প্রকল্পের সুবিধাভোগী ২১৭ পরিবারের কাছে ঘরের চাবি হস্তান্তরসহ ৫ প্রকল্পের উদ্বোধন করেন।

সমাবেশে ড. কামালকে এ যুগের মীরজাফর মন্তব্য করে মোহাম্মদ নাসিম বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব তাকে এমপি বানিয়েছিলেন, পররাষ্ট্রমন্ত্রীও হয়েছিলেন। অথচ সেই ড. কামাল এখন বঙ্গবন্ধুর খুনিদের সাথে হাত মিলিয়েছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বিএনপি ও তাদের মিত্র জাতীয় ঐক্য প্রক্রিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, কোনো চক্রান্ত-ষড়যন্ত্র করে জনগণকে বিভ্রান্ত করা যাবে না। তিনি আরো বলেন, শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে একদিকে মহাকাশ জয়ের যাত্রা শুরু হয়েছে এবং অন্যদিকে তৃণমূলের মানুষের আর্থ-সামাজিক উন্নয়নের কাজ করা হচ্ছে।

দলের স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, উন্নয়ন এবং ভালবাসা দিয়ে জনগণের কাছে ভোট চাইতে হবে। রাস্তাঘাট, স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসাসহ অবকাঠামোগত সকল উন্নয়ন জনগণের কাছে তুলে ধরতে হবে। ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সারা দুনিয়ার গণতান্ত্রিক রাষ্ট্রের মতো বাংলাদেশেও নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। নির্বাচনকালীন সরকার প্রধান থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


যে কারণে স্থায়ী কমিটিতে টুকু-সেলিমা
বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্য হয়েছেন বেগম
বিস্তারিত
টুকু ও সেলিমাকে বিএনপির স্থায়ী
বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্য হয়েছেন বেগম
বিস্তারিত
খালেদার জামিন প্রমাণ করে বিচার
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
বিস্তারিত
খালেদা জিয়ার ৬ মাসের জামিন
মানহানির দুই মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ছয় মাসের
বিস্তারিত
শপথ না নেওয়ার কারণ জানালেন
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী বিএনপির ৫ সংসদ সদস্য ও
বিস্তারিত
জনগণের ভোটে নির্বাচিত সরকারকে অবৈধ
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচিত
বিস্তারিত