আ.লীগ বিজয়ী হলে শেখ হাসিনাই হবেন প্রধানমন্ত্রী: নাসিম

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বে ১৪ দল এবং মহাজোট বিজয়ী হলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাই হবেন প্রধানমন্ত্রী। এতে বিন্দু পরিমাণ সন্দেহ নেই। কিন্তু জ্বালাও-পোড়াওয়ের দল যারা নেতার নাম জানে না তারা নির্বাচিত হলে কে হবেন প্রধানমন্ত্রী তা মির্জা ফখরুল-ড. কামাল গংরা জানেন না। 

তিনি শুক্রবার তার নির্বাচনী এলাকা কাজীপুরে উপজেলা পরিষদের সম্প্রসারিত ভবনসহ ৫টি উন্নয়ন কজের উদ্বোধন করে উপজেলা পরিষদ আয়োজিত সমাবেশে এসব কথা বলেন।

কাজীপুর উপজেলা পরিষদ আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সাবেক এমপি ও স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয়, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, কাজীপুর উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান।

এর আগে স্বাস্থ্যমন্ত্রী কাজীপুরে উপজেলা পরিষদের সম্প্রসারিত ভবন উদ্বোধন করেন এবং প্রধানমন্ত্রীর আশ্রায়ণ প্রকল্প-২ এর অধীনে যার জমি আছে ঘর নেই তাদের গৃহনির্মাণ প্রকল্পের সুবিধাভোগী ২১৭ পরিবারের কাছে ঘরের চাবি হস্তান্তরসহ ৫ প্রকল্পের উদ্বোধন করেন।

সমাবেশে ড. কামালকে এ যুগের মীরজাফর মন্তব্য করে মোহাম্মদ নাসিম বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব তাকে এমপি বানিয়েছিলেন, পররাষ্ট্রমন্ত্রীও হয়েছিলেন। অথচ সেই ড. কামাল এখন বঙ্গবন্ধুর খুনিদের সাথে হাত মিলিয়েছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বিএনপি ও তাদের মিত্র জাতীয় ঐক্য প্রক্রিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, কোনো চক্রান্ত-ষড়যন্ত্র করে জনগণকে বিভ্রান্ত করা যাবে না। তিনি আরো বলেন, শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে একদিকে মহাকাশ জয়ের যাত্রা শুরু হয়েছে এবং অন্যদিকে তৃণমূলের মানুষের আর্থ-সামাজিক উন্নয়নের কাজ করা হচ্ছে।

দলের স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, উন্নয়ন এবং ভালবাসা দিয়ে জনগণের কাছে ভোট চাইতে হবে। রাস্তাঘাট, স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসাসহ অবকাঠামোগত সকল উন্নয়ন জনগণের কাছে তুলে ধরতে হবে। ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সারা দুনিয়ার গণতান্ত্রিক রাষ্ট্রের মতো বাংলাদেশেও নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। নির্বাচনকালীন সরকার প্রধান থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


মাকে ঢুকতে দেয়নি, অথচ ছেলে
ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) রোকেয়া হলে ছেলে নিয়ে প্রবেশের অভিযোগ উঠেছে
বিস্তারিত
‘এই মুহূর্তে সংঘাতে যেতে চায়
বিএনপি এই মুহূর্তে কোনো সংঘাতে যেতে চায় না বলে জানিয়েছেন
বিস্তারিত
পিয়াজ ছাড়া রান্না হলে, আওয়ামী
পিয়াজ কিনতে গিয়ে মানুষকে হিমশিম খেতে হচ্ছে জানিয়ে জাতীয় পার্টির
বিস্তারিত
ব্যর্থ মন্ত্রীদের সরিয়ে দেয়া হবে
মন্ত্রিসভায় যারা ভালো করবে না তাদের দায়িত্বে পরিবর্তন আনা হবে।
বিস্তারিত
রাজধানীতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল
দীর্ঘ দিন ধরে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে
বিস্তারিত
ওবায়দুল কাদেরকে চ্যালেঞ্জ দিলেন মির্জা
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল
বিস্তারিত