কাউখালীতে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে নৌকাবাইচ

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে পিরোজপুরের কাউখালী সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে গান্ডতা শ্রী শ্রী সার্বজনীন দেব মন্দিরের সৌজন্যে নৌকাবাইচ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে কাউখালী সদর ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ মিল্টনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নৌকাবাইচ প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ইসহাক আলী খান পান্না।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ মোঃ কাইয়ুম, সহসভাপতি অ্যাডভোকেট আব্দুল আউয়াল, ভারপ্রাপ্ত সধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান পল্টন, ইউপি চেয়ারম্যান ও সাংগঠনিক সম্পাদক মোঃ মাহমুদ খান খোকন, সাংগঠনিক সম্পাদক সুনীল কুন্ডু, ইউপি চেয়ারম্যান শেখ শামচ্ছুদোহা চাঁন, জেপির সাধারণ সম্পাদক শাহ আলম নসু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মৃদুল আহম্মেদ সুমন, সিনিয়র সহসভাপতি সৈয়দ বশির আহম্মেদ, সাধারণ সম্পাদক তৌকীর আহম্মেদ সীমান্তসহ আরও অনেকে।

নৌকাবাইচ প্রতিযোগিতা কাউখালী লঞ্চঘাট নদী থেকে শুরু করে গান্ডতা নদীতে এসে শেষ হয়। এতে প্রথম হন কাউখালী সদর ইউনিয়নের আসপদ্দি, দ্বিতীয় হন গান্ডতা। নৌকাবাইচ দেখতে হাজার হাজার উৎসুক জনতা নদীর দুই পাড়ে ভিড় করে। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


বোমা সন্দেহে ঘিরে রাখা ‘লাগেজ’
ময়মনসিংহ নগরীতে বোমা সন্দেহে ঘিরে রাখা লাগেজ থেকে এক ব্যক্তির
বিস্তারিত
রংপুর সিটি সেন্টারের নির্মাণ কাজ
রংপুর জেলা পরিষদের তত্বাবধায়নে ১৮তলা বিশিষ্ট অত্যাধুনিক বাণিজ্যিক ভবন রংপুর
বিস্তারিত
সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতায় ৫৫ পদাতিক
বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতায় ৫৫ পদাতিক ডিভিশনের ভলিবল দল চ্যাম্পিয়ন
বিস্তারিত
রামেক হাসপাতালে স্বজনরাই ওয়ার্ডে নিচ্ছেন
রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগ থেকে ট্রলিতে করে
বিস্তারিত
কবি আরিফুল হক কুমারের মুক্তির
সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও কবি আরিফুল হক কুমারের নিঃশর্ত মুক্তির দাবিতে
বিস্তারিত
সিরাজগঞ্জ হাসপাতালের চার দালালের কারাদণ্ড
সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে
বিস্তারিত