কাউখালীতে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে নৌকাবাইচ

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে পিরোজপুরের কাউখালী সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে গান্ডতা শ্রী শ্রী সার্বজনীন দেব মন্দিরের সৌজন্যে নৌকাবাইচ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে কাউখালী সদর ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ মিল্টনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নৌকাবাইচ প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ইসহাক আলী খান পান্না।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ মোঃ কাইয়ুম, সহসভাপতি অ্যাডভোকেট আব্দুল আউয়াল, ভারপ্রাপ্ত সধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান পল্টন, ইউপি চেয়ারম্যান ও সাংগঠনিক সম্পাদক মোঃ মাহমুদ খান খোকন, সাংগঠনিক সম্পাদক সুনীল কুন্ডু, ইউপি চেয়ারম্যান শেখ শামচ্ছুদোহা চাঁন, জেপির সাধারণ সম্পাদক শাহ আলম নসু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মৃদুল আহম্মেদ সুমন, সিনিয়র সহসভাপতি সৈয়দ বশির আহম্মেদ, সাধারণ সম্পাদক তৌকীর আহম্মেদ সীমান্তসহ আরও অনেকে।

নৌকাবাইচ প্রতিযোগিতা কাউখালী লঞ্চঘাট নদী থেকে শুরু করে গান্ডতা নদীতে এসে শেষ হয়। এতে প্রথম হন কাউখালী সদর ইউনিয়নের আসপদ্দি, দ্বিতীয় হন গান্ডতা। নৌকাবাইচ দেখতে হাজার হাজার উৎসুক জনতা নদীর দুই পাড়ে ভিড় করে। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


অবরুদ্ধ গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে
অবরুদ্ধ নির্যাতিত এক গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন ইউএনও।
বিস্তারিত
ছেলের নির্যাতন সইতে না পেরে
শেরপুরের নকলা উপজেলার বানেশ্বরদী ইউপির কবুতরমারী গ্রামের বৃদ্ধ মোহাম্মদ আলী
বিস্তারিত
বল্লাল রাজার দূর্গের অংশ আবিষ্কার
বঙ্গদেশে ১১৬০-১১৭৯ খিস্টাব্দ পর্যন্ত রাজত্বকারী সেন বংশের ২য় রাজা বল্লাল
বিস্তারিত
সঙ্গে মাদক থাকলেই গ্রেফতার: অতিরিক্ত
অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেছেন, যার কাছে মাদক থাকবে
বিস্তারিত
লস্করপুর আদর্শ ও একতা যুব
হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর গ্রাম। সমাজের কল্যাণে কাজ করার জন্য
বিস্তারিত
কচুয়ায় ফিল্মি স্টাইলে অপহৃত যুবতী
চাঁদপুরের কচুয়ায় বৃষ্টি (১৬) নামে এক কিশোরীকে ফিল্মি স্টাইলে অপহরণের
বিস্তারিত