শাকিব খান গ্ল্যামার হিরো: মিলন

‘শাকিব খানকে নিয়ে যারা সিনেমা করবেন, তারা মিলনকে নিয়ে সিনেমা করবেন না। কারণ শাকিব খান আর মিলনের ইমেজ এক নয়। দুজন দুরকম। সিনেমায় শাকিবের জার্নি অনেক দিনের। শাকিব গ্ল্যামার হিরো। তাকে ঘিরেই এখন সিনেমা তৈরি হচ্ছে। মিলনকে নিয়ে যারা সিনেমা করবেন তারা বছরে বেশি হলে একটি বা দুটি সিনেমা করবেন। 

বছরের এই দুটি সিনেমা কিন্তু আমার সঙ্গে মানানসই হবে। আমি আমার স্বকীয়তা তৈরি করতে পারবো। মানুষও ভাববে-মিলন মানেই ভিন্নরকম চরিত্র, ভিন্নরকম অভিনয়। 

হঠাৎ সিনেমা ছেড়ে আড়ালে চলে যাওয়া বিষয়ে কথা বলতে দিয়ে এভাবেই জানালেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। মিলন বলেন, আমার অভিনীত সব সিনেমা মানুষের ভালো লেগেছে। ‘দেহরক্ষী’, ‘পোড়ামন’, ‘অনেক সাধের ময়না’, ‘রাজনীতি’ সব সিনেমা কিন্তু হিট হয়েছে।

এতো সফল সিনেমা করার পরও আমি আমার চরিত্রের সঙ্গে মানানসই কোন চরিত্রে পাচ্ছিলাম না। সেকারণে ওভাবে সিনেমা করা হয়নি। তাই অনেক সিনেমার স্ক্রিপ্ট আসলেও সেগুলো ছেড়ে দিতে হয়েছে। তারপরও আমার হাতে এখন চারটি সিনেমা আছে। ‘ইন্দুবালা, ‘লীলাবতি’, ‘জামদানি’, ‘সেভ লাইফ’ সিনেমাগুলোর শুটিং পর্যায়ে আছে। আমি কিন্তু এতে খুশি। কারণ দেশে চলচ্চিত্র সংকটের ভেতরও আমার হাতে সিনেমা আছে। এই সিনেমাগুলো মুক্তি পেলে আমাকে নিয়ে মানুষের ভাবনার পরিবর্তন হবে।দ


মোস্তফা কামাল রাজের নতুন ধারাবাহিকে
চলচ্চিত্র ও নাটক নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ নতুন বছরে
বিস্তারিত
আহত হয়ে হাসপাতালে হিরো আলম
শুটিং করার সময় হাতে রড ঢুকে আহত হয়েছেন এই সময়ের
বিস্তারিত
সংরক্ষিত নারী আসনে একঝাঁক তারকা
সংরক্ষিত নারী আসনে মনোনয়নপত্র তুলেছেন একঝাঁক শোবিজ তারকা। গত ৩০
বিস্তারিত
ফের বিয়ে ভাঙল শ্রাবন্তীর!
কলকাতার আলিপুর আদালতে মঙ্গলবার ওঠে শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদ মামলা। আদালতের
বিস্তারিত
পাঁচ বছর কঠিন লড়াই, অতঃপর
পাঁচ বছর ধরে কঠিন লড়াইয়ের পর অভিনেতা ইমরান হাশমির পুত্র
বিস্তারিত
‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’,
‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ৪ দিনে আয়  করলো ৫০
বিস্তারিত