শাকিব খান গ্ল্যামার হিরো: মিলন

‘শাকিব খানকে নিয়ে যারা সিনেমা করবেন, তারা মিলনকে নিয়ে সিনেমা করবেন না। কারণ শাকিব খান আর মিলনের ইমেজ এক নয়। দুজন দুরকম। সিনেমায় শাকিবের জার্নি অনেক দিনের। শাকিব গ্ল্যামার হিরো। তাকে ঘিরেই এখন সিনেমা তৈরি হচ্ছে। মিলনকে নিয়ে যারা সিনেমা করবেন তারা বছরে বেশি হলে একটি বা দুটি সিনেমা করবেন। 

বছরের এই দুটি সিনেমা কিন্তু আমার সঙ্গে মানানসই হবে। আমি আমার স্বকীয়তা তৈরি করতে পারবো। মানুষও ভাববে-মিলন মানেই ভিন্নরকম চরিত্র, ভিন্নরকম অভিনয়। 

হঠাৎ সিনেমা ছেড়ে আড়ালে চলে যাওয়া বিষয়ে কথা বলতে দিয়ে এভাবেই জানালেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। মিলন বলেন, আমার অভিনীত সব সিনেমা মানুষের ভালো লেগেছে। ‘দেহরক্ষী’, ‘পোড়ামন’, ‘অনেক সাধের ময়না’, ‘রাজনীতি’ সব সিনেমা কিন্তু হিট হয়েছে।

এতো সফল সিনেমা করার পরও আমি আমার চরিত্রের সঙ্গে মানানসই কোন চরিত্রে পাচ্ছিলাম না। সেকারণে ওভাবে সিনেমা করা হয়নি। তাই অনেক সিনেমার স্ক্রিপ্ট আসলেও সেগুলো ছেড়ে দিতে হয়েছে। তারপরও আমার হাতে এখন চারটি সিনেমা আছে। ‘ইন্দুবালা, ‘লীলাবতি’, ‘জামদানি’, ‘সেভ লাইফ’ সিনেমাগুলোর শুটিং পর্যায়ে আছে। আমি কিন্তু এতে খুশি। কারণ দেশে চলচ্চিত্র সংকটের ভেতরও আমার হাতে সিনেমা আছে। এই সিনেমাগুলো মুক্তি পেলে আমাকে নিয়ে মানুষের ভাবনার পরিবর্তন হবে।দ


সালমান খানের বিরুদ্ধে এবার মোবাইল
মোবইল ছিনতাই করেছেন বলিউড ভাইজান সালমান খান! মুম্বাইয়ের একটি থানায়
বিস্তারিত
ক্ষমা চাইলেন শমী কায়সার
নিজের দুটি স্মার্টফোন চুরি যাওয়ায় প্রায় অর্ধশত সংবাদকর্মীকে আধঘণ্টারও বেশি
বিস্তারিত
চলে গেলেন অভিনেতা সালেহ আহমেদ
চলে গেলেন দাপুটে অভিনেতা সালেহ আহমেদ। দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত অসুখে
বিস্তারিত
স্কুলে পড়াকালীন অবস্থাতেই চিত্রনায়িকা যারা
বাংলাদেশের চলচ্চিত্রাঙ্গণে যে সকল মুখ উজ্জ্বল হয়েছে, আলোকিত হয়েছে-তাদের উল্কাপাত
বিস্তারিত
বহুদিন শোবিজ থেকে দূরে শখ,
জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ কি তবে নিখোঁজ? এমন প্রশ্ন
বিস্তারিত
অবশেষে গৃহবন্দি প্রিয়ঙ্কা সরকার!
ভাল নেই অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার। সদ্য বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘বিবাহ
বিস্তারিত