জঙ্গি-সন্ত্রাসীর জননী খালেদা-তারেককে বর্জন করুন: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন,‘ কৃষক, শ্রমিক ও মেহনতি মানুষের উন্নয়ন চাইলে শেখ হাসিনাকে ভোট দিন। আর জঙ্গি-সন্ত্রাসীর জননী খালেদা-তারেককে বর্জন করুন।

তথ্যমন্ত্রী আরো বলেন, ‘নির্বাচনের জন্য সমতল ভূমি নিশ্চিত করা হয়েছে। এর পরেও একটি চক্র পর্দার আড়ালে থেকে ষড়যন্ত্র শুরু করেছে। তাদের সেই সুযোগ দেওয়া হবে না। নির্দলীয় সরকারের নামে ১১ জন ফেরেস্তা খোঁজার আর দরকার নেই। আর তাদের দিয়ে ভবিষ্যতে নির্বাচন করাও সম্ভব নয়। ভূতের সরকার এনে একটি চক্র সাংবিধানিক প্রক্রিয়াকে বানচাল করতে চায়।

বৃহস্পতিবার সন্ধ্যায় রংপুরের বদরগঞ্জ উপজেলা জাসদের নির্বাচনী জনসভায় এসব কথা বলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

তিনি ঐক্যফ্রন্টের নেতাদের উদ্দেশ্য করে বলেন, খালেদা জিয়া, তারেক রহমান ও রাজাকারদের মুক্তির দেনদরবার করা বাদ দিন। সংলাপের নামে তারা আসল কথা বাদ দিয়ে তাদের মুক্তির চেষ্টা করছে।

এ সময় হাসানুল হক ইনু জাসদ নেতা কুমারেশ রায়ের পক্ষে জনসাধারণের সমর্থন চেয়ে আরো বলেন, আমি প্রধানমন্ত্রীকে অনুরোধ করে বলেছি, যারা ব্যবসায়ী, ধোঁকাবাজ তাদের মনোনয়ন দিবেন না। রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসন জাসদের জন্য ছেড়ে দিন। এছাড়াও তিনি বলেন, বিগত ১০ বছরে এদেশে বিচারহীন সংস্কৃতি বিলুপ্ত হয়েছে। সাংবিধানিক প্রক্রিয়ায় আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে।

বদরগঞ্জ পৌরশহরের শাহপুর মাঠে অনুষ্ঠিত জাসদ নেতা কুমারেশ রায়ের ওই নির্বাচনী জনসভায় স্থানীয় নেতা আব্দুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বদরগঞ্জ উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক, জেলা জাসদ নেতা আব্দুর রাজ্জাক, জাসদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টামন্ডলীর সদস্য ডা. একরামুল হক, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক সাখাওয়াত হোসেন রাঙা, ওবায়দুর রহমান চুন্নু ও জাতীয় শ্রমিক জোটের সম্পাদক নইমুল আহসান জুয়েল প্রমুখ। জনসভায় বদরগঞ্জ ও তারাগঞ্জ উপজেলার জাসদের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত হয়।


খালেদা জিয়ার জামিন শুনানি শেষ,
জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে
বিস্তারিত
লতিফ সিদ্দিকীর দুর্নীতির মামলা স্থগিত
দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা ছয় মাসের জন্য স্থগিত
বিস্তারিত
অপরাধীর স্থান আ.লীগে হবে না
কেউ অপরাধ করলে পার পাবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের
বিস্তারিত
খালেদা জিয়ার স্বাস্থ্য প্রতিবেদন আদালতে
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে চিকিৎসকদের দেওয়া প্রতিবেদন
বিস্তারিত
যার নির্দেশে পাপিয়াকে গ্রেপ্তার করা
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নরসিংদী যুব-মহিলা লীগের সাধারণ সম্পাদক শামিমা
বিস্তারিত
বিএনপি ক্ষমতায় গেলে পিলখানা হত্যাকাণ্ডের
বিএনপি ক্ষতায় গেলে পিলখানা হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার করবে বলে মন্তব্য
বিস্তারিত