তরুণদের সঙ্গে প্রধানমন্ত্রীর ‘লেটস টক’ স্থগিত

অনিবার্য কারণে তরুণদের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘লেটস টক’ অনুষ্ঠানটি স্থগিত করা হয়েছে। আজ মঙ্গলবার আওয়ামী লীগের গবেষণা সংস্থা সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) এর অফিসিয়াল ফেসবুক পেজে এই তথ্য জানানো হয়েছে।

তবে অনুষ্ঠানটি অদূর ভবিষ্যতে নিকটবর্তী সময়ে নতুন তারিখে হবে বলেও সিআরআই এর পক্ষ থেকে জানানো হয়। ১৬ নভেম্বর (শুক্রবার) বিকেল ৪টায় অনুষ্ঠানটি বিটিভিসহ বিভিন্ন টেলিভিশন চ্যানেলে একযোগে সম্প্রচার করার কথা ছিল।

নতুন প্রজন্ম ও বাংলাদেশ নিয়ে প্রধানমন্ত্রী তার ভবিষ্যৎ ভাবনার কথা জানানো এবং সেই সঙ্গে তরুণদের স্বপ্নের কথা, স্বপ্ন পূরণের কথা এবং স্বপ্নের বাংলাদেশ গড়ার কথা শোনার কথা ছিল।

জানা গেছে, বিভিন্ন গবেষণা প্রতিবেদন অনুসারে বাংলাদেশের তরুণদের কাছে সবচাইতে জনপ্রিয় নেতৃত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর কেন তরুণদের কাছে তার জনপ্রিয়তা, সেটি আরও একবার প্রমাণ করতে ‘লেটস টক’ অনুষ্ঠানে উপস্থিত হওয়ার কথা ছিল তার। সারাদেশ থেকে বাছাই করা ১৫০ জন অংশগ্রহণকারী তরুণের সঙ্গে দেশের বিভিন্ন নীতি নির্ধারণী বিষয়ে আলোচনা করার কথা ছিল প্রধানমন্ত্রীর।

উল্লেখ্য, এর আগে তরুণদের জন্য ভিন্নমাত্রার আয়োজনে অতিথি হয়ে বেশ কয়েকবার কথা বলেছিলেন প্রধানমন্ত্রীর পুত্র ও তার তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।


উন্নয়ন ও শান্তির পক্ষে তরুণদের
উন্নয়ন ও শান্তির পক্ষে নেতৃত্ব কার হাতে থাকলে বাংলাদেশ এগিয়ে
বিস্তারিত
খুলে দেয়া হয়েছে ৫৮ ওয়েবসাইট:
দেশের যে ৫৮টি ওয়েবসাইট নিরাপত্তাজনিত কারণে বন্ধ করা হয়েছিল তা
বিস্তারিত
খালেদা জিয়ার প্রার্থিতা নিয়ে আদেশ
কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার তিনটি আসনে মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে
বিস্তারিত
উন্নয়নের পক্ষে নৌকায় ভোট দিন:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের পক্ষে ৩০ ডিসেম্বর আওয়ামী লীগকে
বিস্তারিত
‘ইসি হলুদ গণতন্ত্র চায় না
নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেছেন, দেশ আইনের শাসনের অভাবে যে
বিস্তারিত
বিশ্ব মানবাধিকার দিবস আজ
আজ ১০ ডিসেম্বর বিশ্ব মানবাধিকার দিবস। সারাবিশ্বের মতো বাংলাদেশেও যথাযোগ্য
বিস্তারিত