চাঁদপুরে মৃত্যুর ৩৫ দিন পর স্কুলছাত্রীর লাশ উত্তোলন

চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়নের পশ্চিম রায়েরদিয়া গ্রামে করব দেয়ার এক মাস পাঁচ দিন পর পোস্টমর্টেমের জন্য লাশ উত্তোলন করা হয়েছে। বুধবার (১৪ নভেম্বর) সন্ধ্যার পূর্বে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শুভাশিস ঘোষের নেতৃত্বে লাশ উত্তোলন করে চাঁদপুর জেলা পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই)।

চাঁদপুর পিবিআই'র পুলিশ পরিদর্শক ও এ মামলার তদন্ত কর্মকর্তা মীর মোঃ মাহবুব বলেন, গত ২৪ অক্টোবর নিহত স্কুলছাত্রী খাদিজার পিতা ছাব্বির আহমেদ বাদী হয়ে চাঁদপুর আদালতে হত্যা মামলা দায়ের করেন। এর পরিপ্রেক্ষিতে আদালত পিবিআইকে মামলার তদন্তভার দেন। মামলা তদন্তের স্বার্থে পোস্টমর্টেম করার জন্য কবর থেকে লাশ উত্তোলন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, পুলিশ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া, উপ-পরিদর্শক ফরিদ উদ্দিন, জাহাঙ্গীর, জয়নাল উপ-পরিদর্শক আল হেলালসহ কর্মকর্তাবৃন্দ। সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে ছিলেন মতলব উত্তর থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক গোলাম মোস্তফা।

এ হত্যা মামলায় যাদের আসামি করা হয় তারা হচ্ছে, পশ্চিম রায়েরদিয়া গ্রামের আঃ কাদির প্রধানের ছেলে খাদিজার মামা মোঃ তোফাজ্জল হোসেন (৪২), তার স্ত্রীর অহিদা বেগম (৫৫), মেয়ে ছাব্বির আহমেদের তালাকপ্রাপ্ত স্ত্রী বিউটি বেগম (৩৫),  একই বাড়ির মোহাম্মদের ছেলে অলি উল্লাহ (৫০), ইসলামাবাদ গ্রামের মোহাম্মদের ছেলে টিপু (৩৫), পশ্চিম রায়েরদিয়ার আঃ কাদেরের ছেলে মোফাজ্জল হোসেন (৩০) ও অলি উল্লাহর স্ত্রী মাসেদা বেগমসহ (৪৮) ৮জন। মামলা নং ১৬৮/২০১৮। বাদীর দাবি, খাজিদাকে শারীরিক নির্যাতনের মাধ্যমে হত্যা করেছে।


‘ডাক্তার বাড়ী’র মোড়ক উন্মোচন করলেন
স্বাস্থ্যসেবা বিষয়ক প্রকাশনা ‘ডাক্তার বাড়ী’র মোড়ক উন্মোচন করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড.
বিস্তারিত
ঢাবির মাস্টার্স অব ট্যাক্স ম্যানেজমেন্ট
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত ব্যাংকিং অ্যান্ড ইন্সুরেন্স বিভাগ পরিচালিত
বিস্তারিত
এক লাখ ইয়াবাসহ ৪ মাদক
কক্সবাজারের গভীর বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে এক লাখ ইয়াবাসহ চার মাদক
বিস্তারিত
চকরিয়ায় মহাসড়কে দীর্ঘ মানববন্ধন
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বিভিন্ন বিলাসবহুল বাসে চকরিয়াসহ পার্শ্ববর্তী উপজেলার যাত্রীদের জন্য
বিস্তারিত
সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ইউপি
সিরাজগঞ্জে পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ তিনজন নিহত
বিস্তারিত
নাটোরে যুবলীগ নেতা হাসান হত্যার
যুবলীগ নেতা হাসান আলী হত্যার ঘটনায় থমথমে অবস্থা বিরাজ করছে
বিস্তারিত