চাঁদপুরে মৃত্যুর ৩৫ দিন পর স্কুলছাত্রীর লাশ উত্তোলন

চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়নের পশ্চিম রায়েরদিয়া গ্রামে করব দেয়ার এক মাস পাঁচ দিন পর পোস্টমর্টেমের জন্য লাশ উত্তোলন করা হয়েছে। বুধবার (১৪ নভেম্বর) সন্ধ্যার পূর্বে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শুভাশিস ঘোষের নেতৃত্বে লাশ উত্তোলন করে চাঁদপুর জেলা পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই)।

চাঁদপুর পিবিআই'র পুলিশ পরিদর্শক ও এ মামলার তদন্ত কর্মকর্তা মীর মোঃ মাহবুব বলেন, গত ২৪ অক্টোবর নিহত স্কুলছাত্রী খাদিজার পিতা ছাব্বির আহমেদ বাদী হয়ে চাঁদপুর আদালতে হত্যা মামলা দায়ের করেন। এর পরিপ্রেক্ষিতে আদালত পিবিআইকে মামলার তদন্তভার দেন। মামলা তদন্তের স্বার্থে পোস্টমর্টেম করার জন্য কবর থেকে লাশ উত্তোলন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, পুলিশ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া, উপ-পরিদর্শক ফরিদ উদ্দিন, জাহাঙ্গীর, জয়নাল উপ-পরিদর্শক আল হেলালসহ কর্মকর্তাবৃন্দ। সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে ছিলেন মতলব উত্তর থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক গোলাম মোস্তফা।

এ হত্যা মামলায় যাদের আসামি করা হয় তারা হচ্ছে, পশ্চিম রায়েরদিয়া গ্রামের আঃ কাদির প্রধানের ছেলে খাদিজার মামা মোঃ তোফাজ্জল হোসেন (৪২), তার স্ত্রীর অহিদা বেগম (৫৫), মেয়ে ছাব্বির আহমেদের তালাকপ্রাপ্ত স্ত্রী বিউটি বেগম (৩৫),  একই বাড়ির মোহাম্মদের ছেলে অলি উল্লাহ (৫০), ইসলামাবাদ গ্রামের মোহাম্মদের ছেলে টিপু (৩৫), পশ্চিম রায়েরদিয়ার আঃ কাদেরের ছেলে মোফাজ্জল হোসেন (৩০) ও অলি উল্লাহর স্ত্রী মাসেদা বেগমসহ (৪৮) ৮জন। মামলা নং ১৬৮/২০১৮। বাদীর দাবি, খাজিদাকে শারীরিক নির্যাতনের মাধ্যমে হত্যা করেছে।


নোয়াখালীতে ৫ মুক্তিযোদ্ধাকে সম্মাননা
প্রতি বছরের মতো এবারও নোয়াখালীর সোনাইমুড়ীতে সম্পূর্ণ অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী
বিস্তারিত
সংখ্যালঘুদের ওপর গুলির প্রতিবাদে সিরাজগঞ্জে
সিরাজগঞ্জ সদর উপজেলার ধুকুরিয়া গ্রামের জগদীশ সাহার বাড়িতে বোমাহামলা ও
বিস্তারিত
রংপুর-১ গঙ্গাচড়ায় আসন লড়াই হবে
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে নির্বাচনী আলাপ-আলোচনা ও
বিস্তারিত
টাঙ্গাইলে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত
টাঙ্গাইল জেলা প্রশাসন ও জেলা জনশক্তি ও কর্মসংস্থান অধিদপ্তর এর
বিস্তারিত
শিবগঞ্জে বৃষ্টি উপেক্ষা করে চলছে
সকাল থেকেই জেলায় সূর্যের দেখা মেলেনি। গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা
বিস্তারিত
তিন দফা দাবিতে ইবি কর্মকর্তাদের
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বেতন স্কেল, চাকুরীর বয়সসীমা পুনঃনির্ধারণ ও কর্মঘণ্টা
বিস্তারিত