ট্যাক্সি অ্যাপ চালু করেছে এমিরেটস

এমিরেটস এয়ারলাইন এবং ফ্লাই দুবাইয়ের লয়্যাল্টি প্রোগ্রাম- এমিরেটস স্কাইওয়ার্ডস তাদের সদস্যদের জন্য বিশ্বে প্রথমবারের মতো একটি অন-ডিমান্ড ট্যাক্সি অ্যাপ চালু করেছে। বিশ্বখ্যাত কার ট্রলারের সহযোগিতায় প্রবর্তিত অ্যাপটির নামকরণ করা হয়েছে এমিরেটস স্কাইওয়ার্ডস ক্যাবফোর্স।

অ্যাপটি ব্যবহার করে স্কাইওয়ার্ডস সদস্যরা বর্তমানে বিশ্বের ২৭টি দেশের ১১৭টি শহরে সুবিধামতো নিজেরাই নিরাপদ ও নির্ভরযোগ্য ট্যাক্সি, এক্সিকিউটিভ কার এবং মিনিবাস বুক করতে পারছেন। ভবিষ্যৎতে এই সেবার নেটওয়ার্ক আরও সম্প্রসারণের কাজ চলছে।

প্রতিটি ভ্রমণের জন্য নির্ধারিত মূল্য, সুরক্ষিত অনলাইন ক্রেডিট কার্ড পেমেন্ট এবং ইলেক্ট্রনিক রিসিপ্ট সুবিধা থাকছে। আইওএস এবং এন্ড্রয়েড ডিভাইসে অ্যাপটি ফ্রি ডাউনলোড করা যাবে।

স্কাইওয়ার্ডস সদস্যরা প্রতি দুই মার্কিন ডলার খরচের বিপরীতে এক স্কাইওয়ার্ড মাইল অর্জন করবেন এবং ভ্রমণ শেষে ৪৮ ঘন্টার মধ্যে অর্জিত মাইল গ্রাহকের একাউন্টে ক্রেডিট করা হবে। অর্জিত মাইল ব্যবহার করে সদস্যরা স্কাইওয়ার্ডস প্রোগ্রামে অন্তর্ভূক্ত বিভিন্ন সুবিধা লাভ করতে পারবেন।

এমিরেটস স্কাইওয়ার্ডসে চার ধরণের সদস্যস্তর রয়েছে- ব্লু, সিলভার, গোল্ড ও প্লাটিনাম। প্রতিটি সদস্যস্তরের জন্য বিভিন্ন আকর্ষণীয় সুবিধা অন্তর্ভূক্ত রয়েছে প্রোগ্রামটিতে।


যেভাবে ইউটিউব থেকে টাকা উপার্জন
আমরা যারা ইন্টারনেট নিয়ে সারাদিন কাটিয়ে দেই, তাদের বেশির ভাগই
বিস্তারিত
বদলে যাচ্ছে সেকেন্ডের হিসাব!
সেই পরিচিত কিলোগ্রামের সংজ্ঞা কিন্তু আর আগের মতো নেই। এতোদিন
বিস্তারিত
২২০ কোটি অ্যাকাউন্ট বন্ধ করল
ভুয়ো অ্যাকাউন্ট নিয়ে বহু আগেই উদ্বেগ প্রকাশ করা হয়েছিল ফেসবুক-এর
বিস্তারিত
ফেসবুকের কিছু টিপস
সোশ্যাল নেটওয়ার্কিং এর জগতে ফেসবুক এখন তুমুল জনপ্রিয়। এটি এখন
বিস্তারিত
মাদকের চেয়েও ভয়াবহ ফেসবুক
সোশ্যাল মিডিয়ার কারণে বাংলাদেশের মানুষের মধ্যে অস্থিরতা বেড়ে গেছে। এ
বিস্তারিত
ক্রমশ ছোট হয়ে যাচ্ছে চাঁদ!
বয়স বাড়ছে তার। তাই একদিকে যেমন বাড়ছে বলিরেখা, আরেকদিকে তেমনই
বিস্তারিত