ট্যাক্সি অ্যাপ চালু করেছে এমিরেটস

এমিরেটস এয়ারলাইন এবং ফ্লাই দুবাইয়ের লয়্যাল্টি প্রোগ্রাম- এমিরেটস স্কাইওয়ার্ডস তাদের সদস্যদের জন্য বিশ্বে প্রথমবারের মতো একটি অন-ডিমান্ড ট্যাক্সি অ্যাপ চালু করেছে। বিশ্বখ্যাত কার ট্রলারের সহযোগিতায় প্রবর্তিত অ্যাপটির নামকরণ করা হয়েছে এমিরেটস স্কাইওয়ার্ডস ক্যাবফোর্স।

অ্যাপটি ব্যবহার করে স্কাইওয়ার্ডস সদস্যরা বর্তমানে বিশ্বের ২৭টি দেশের ১১৭টি শহরে সুবিধামতো নিজেরাই নিরাপদ ও নির্ভরযোগ্য ট্যাক্সি, এক্সিকিউটিভ কার এবং মিনিবাস বুক করতে পারছেন। ভবিষ্যৎতে এই সেবার নেটওয়ার্ক আরও সম্প্রসারণের কাজ চলছে।

প্রতিটি ভ্রমণের জন্য নির্ধারিত মূল্য, সুরক্ষিত অনলাইন ক্রেডিট কার্ড পেমেন্ট এবং ইলেক্ট্রনিক রিসিপ্ট সুবিধা থাকছে। আইওএস এবং এন্ড্রয়েড ডিভাইসে অ্যাপটি ফ্রি ডাউনলোড করা যাবে।

স্কাইওয়ার্ডস সদস্যরা প্রতি দুই মার্কিন ডলার খরচের বিপরীতে এক স্কাইওয়ার্ড মাইল অর্জন করবেন এবং ভ্রমণ শেষে ৪৮ ঘন্টার মধ্যে অর্জিত মাইল গ্রাহকের একাউন্টে ক্রেডিট করা হবে। অর্জিত মাইল ব্যবহার করে সদস্যরা স্কাইওয়ার্ডস প্রোগ্রামে অন্তর্ভূক্ত বিভিন্ন সুবিধা লাভ করতে পারবেন।

এমিরেটস স্কাইওয়ার্ডসে চার ধরণের সদস্যস্তর রয়েছে- ব্লু, সিলভার, গোল্ড ও প্লাটিনাম। প্রতিটি সদস্যস্তরের জন্য বিভিন্ন আকর্ষণীয় সুবিধা অন্তর্ভূক্ত রয়েছে প্রোগ্রামটিতে।


ফেসবুকের প্রধান কার্যালয়ে বোমাতঙ্ক
বোমাতঙ্কে ফেসবুকের সদরদপ্তরের ভবন খালি করে ফেলা হয়েছে। মঙ্গলবার এ
বিস্তারিত
ইকো স্পিকারে অ্যাপল মিউজিক
কয়েক বছরে বাজারে উন্নত প্রযুক্তির ভার্চুয়াল সহযোগী পণ্য এনেছে বিভিন্ন
বিস্তারিত
জনপ্রিয় ১৩ অ্যাপ সরিয়ে নিল
নিজেদের প্লে স্টোর থেকে জনপ্রিয় ১৩টি অ্যাপ সরিয়ে নিয়েছে গুগল।
বিস্তারিত
ফেসবুকে প্রতারণার অভিযোগে ১৫ বিদেশি
ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যাবহার করে অভিনব কায়দায় প্রতারণায়
বিস্তারিত
ফেসবুকের ১৫০ কোটি ভুয়া অ্যাকাউন্ট
এ বছরের প্রথমার্ধে প্রায় ১৫০ কোটি ভুয়া অ্যাকাউন্ট অপসারণ করেছে
বিস্তারিত
স্মার্টফোনের কারণে গড়ে উঠছে মানসিকভাবে
স্মার্টফোন! বর্তমানের যাপিত জীবনের অন্যতম মূল অনুসঙ্গ। কিন্তু নুতন প্রজন্মের
বিস্তারিত