রংপুরের উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনার প্রার্থীকে ভোট দিন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমর্থিত প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য সদর উপজেলার জনগণের প্রতি আহ্বান জানিয়েছে, রংপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক নাছিমা জামান ববি।

শুক্রবার সদ্যপুষ্করণী ইউনিয়নে দুটি ব্রিজের নির্মাণকাজের উদ্বোধনকালে তিনি একথা বলেন।

নাছিমা জামান বলেন, এক সময়ের অবহেলিত রংপুরের উন্নয়নে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই দায়িত্ব নিয়ে উন্নয়ন করেছেন। রংপুর শেখ হাসিনার হাতে বদলে গেছে। আরো উন্নয়ন হবে। কাঙ্ক্ষিত উন্নয়নের জন্য আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে রংপুরের পুত্রবধূ শেখ হাসিনা সমর্থিত প্রার্থীকে জয়ী করতে হবে। আওয়ামী লীগের জয় মানে রংপুরের উন্নয়ন।

এ সময় উপস্থিত ছিলেন সদ্যপুষ্করণী ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী সোহেল রানা, সদর উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকতা আব্দুল মতিন, উপ-সহকারী প্রকৌশলী আসাদুজ্জামান আসাদ, স্থানীয় ইউপি সদস্য জাহিদ হোসেন, সদ্যপুষ্করণী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোকছেদুর রহমান দুলু, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মন্টু, যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল ইসলাম বিপ্লব প্রমুখ।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের ব্রিজ ও কালভার্ট নির্মাণ প্রকল্পের আওতায় রংপুর সদর উপজেলার সদ্যপুষ্করণী ইউনিয়নের ৭নং ওয়ার্ডে ধাপেরহাট হতে ঘুড়িয়াখালগামী রাস্তায় ৩২ লাখ টাকায় ৪০ ফিট এবং ১৯ লাখ ৭৫ হাজার টাকায় ২৪ ফিট দুটি ব্রিজ নির্মাণ করছে ঠিকাদারি প্রতিষ্ঠান প্রগতি কন্সট্রাকশন ও ভাই ভাই কন্সট্রাকশন। চলতি বছরে ব্রিজ দুটির নির্মাণকাজ শেষ হবে।


বিদেশি সাংবাদিকের ওপর হামলা, ৪
কক্সবাজারেরর উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শিবিরে ৩ বিদেশি সাংবাদিকের ওপর হামলার
বিস্তারিত
সিরাজগঞ্জে বাল্যবিয়ে আয়োজনে কাজী ও
সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর মহল্লায় বাল্যবিয়ে পড়ানোর চেষ্টার দায়ে কাজী
বিস্তারিত
ভ্যানেই পুড়েছে কুড়িগ্রামের ৩ যুবক:
হতদরিদ্র ৩ যুবক কাজ করত ঢাকার চকবাজারের একটি জুতার দোকানে।
বিস্তারিত
রংপুরে ১০ ট্রাক নিষিদ্ধঘোষিত পলিথিন
র‌্যাব-১৩ রংপুর-এর সদস্যরা রংপুর মহানগরীতে এক অভিযান চালিয়ে প্রায় সোয়া
বিস্তারিত
নকলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে কোটি টাকার
শেরপুরের নকলা উপজেলার চন্দ্রকোনা ইউপি বাজারে কৃষিপণ্যের গুদামে আগুন লেগে
বিস্তারিত
টেকনাফে পৃথক 'বন্দুকযুদ্ধে' ডাকাত ও
কক্সবাজারের টেকনাফে বিজিবি ও র‍্যাবের সাথে পৃথক 'বন্দুকযুদ্ধে' ইয়াবা কারবারি
বিস্তারিত