রংপুরের উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনার প্রার্থীকে ভোট দিন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমর্থিত প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য সদর উপজেলার জনগণের প্রতি আহ্বান জানিয়েছে, রংপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক নাছিমা জামান ববি।

শুক্রবার সদ্যপুষ্করণী ইউনিয়নে দুটি ব্রিজের নির্মাণকাজের উদ্বোধনকালে তিনি একথা বলেন।

নাছিমা জামান বলেন, এক সময়ের অবহেলিত রংপুরের উন্নয়নে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই দায়িত্ব নিয়ে উন্নয়ন করেছেন। রংপুর শেখ হাসিনার হাতে বদলে গেছে। আরো উন্নয়ন হবে। কাঙ্ক্ষিত উন্নয়নের জন্য আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে রংপুরের পুত্রবধূ শেখ হাসিনা সমর্থিত প্রার্থীকে জয়ী করতে হবে। আওয়ামী লীগের জয় মানে রংপুরের উন্নয়ন।

এ সময় উপস্থিত ছিলেন সদ্যপুষ্করণী ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী সোহেল রানা, সদর উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকতা আব্দুল মতিন, উপ-সহকারী প্রকৌশলী আসাদুজ্জামান আসাদ, স্থানীয় ইউপি সদস্য জাহিদ হোসেন, সদ্যপুষ্করণী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোকছেদুর রহমান দুলু, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মন্টু, যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল ইসলাম বিপ্লব প্রমুখ।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের ব্রিজ ও কালভার্ট নির্মাণ প্রকল্পের আওতায় রংপুর সদর উপজেলার সদ্যপুষ্করণী ইউনিয়নের ৭নং ওয়ার্ডে ধাপেরহাট হতে ঘুড়িয়াখালগামী রাস্তায় ৩২ লাখ টাকায় ৪০ ফিট এবং ১৯ লাখ ৭৫ হাজার টাকায় ২৪ ফিট দুটি ব্রিজ নির্মাণ করছে ঠিকাদারি প্রতিষ্ঠান প্রগতি কন্সট্রাকশন ও ভাই ভাই কন্সট্রাকশন। চলতি বছরে ব্রিজ দুটির নির্মাণকাজ শেষ হবে।


২৫ হাজার টাকায় মিলছে শিক্ষক
লক্ষ্মীপুরে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে
বিস্তারিত
লঞ্চ টার্মিনালের বাথরুমে দুই জনের
নরসিংদীতে লঞ্চ টার্মিনালের বাথরুম থেকে এক কিশোরী ও শিশুসহ দুই
বিস্তারিত
পুলিশে ৯৬৮০ জনের চাকরির সুযোগ
নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পুলিশ। প্রতিষ্ঠানটি মাধ্যমিক পাসে ট্রেইনি
বিস্তারিত
অসহায় আমিনার পাশে হুইল চেয়ার
চুনারুঘাট পৌর শহরের মমিনপুর। এ গ্রামে মাত্র দুই শতকের জমিতে
বিস্তারিত
যাকে দেখে বঙ্গবন্ধু ভেবে ভ্রম
প্রথম দেখাতে যে কেউ বঙ্গবন্ধু ভেবে ভড়কে যাবেন! অবাক শোনালেও
বিস্তারিত
শিক্ষাব্যবস্থায় কারিগরি বিষয়ে জোর দেয়া
মানুষের আত্মকর্মসংস্থানের সুযোগ বৃদ্ধির লক্ষ্যে শিক্ষাব্যবস্থায় কারিগরি বিষয়ে অধিক জোর
বিস্তারিত