ভোটারদের উৎসাহিত করতে হবিগঞ্জ পুলিশ সুপারের ব্যতিক্রমী মহড়া

হবিগঞ্জে ভোটারদের উৎসাহিত করতে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যার নেতৃত্বে ব্যতিক্রমী মহড়া অনুষ্ঠিত হচ্ছে। এ মহড়া অব্যাহত থাকবে। মহড়াকে তৃণমূলের লোকজন স্বাগত জানিয়েছেন।

সূত্র জানায়, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে অবাধ ও সুষ্ঠু করতে আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, সন্ত্রাসী ও বোমাবাজদের প্রতিরোধে তাদের জানান দেয়াসহ প্রতিটি কেন্দ্রে নির্বিঘ্ন পরিবেশে ভোট প্রদানে ভোটরদের উৎসাহিত করার প্রত্যয় নিয়ে হবিগঞ্জের প্রধান সড়কে এক দৃষ্টিনন্দন ব্যতিক্রমী সশস্ত্র বিশাল মহড়া পালন করে জেলা পুলিশ।

শহরের কেন্দ্রীয় ঈদগাহসংলগ্ন পুলিশ সুপার কার্যালয়ের সামন থেকে এসপি মোহাম্মদ উল্ল্যার নেতৃত্বে প্রায় ৩০০ পুলিশ সদস্য এই মহড়ায় অংশ নেয়। তার আগে এসপি মোহাম্মদ উল্ল্যা মহড়ায় অংশ নেয়া নবাগত কনস্টেবল ও অন্যান্য দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, এএসপি (প্রফেশনাল) মোঃ আরিফ, এসপি (প্রফেশনাল) মোঃ উবাইল ও ডিআইও ওয়ান অহিদুর রহমান পিপিএম।

এ ধরনের আকস্মিক মহড়া নিয়ে এসপি মোহাম্মদ উল্ল্যা জানান, নির্বাচনের আগে জেলা শহরসহ সর্বত্র আইন-শৃংখলা পরিস্থিতি কঠোরভাবে নিয়ন্ত্রণে রাখতে এবং এই প্রত্যাশা পূরণে পুলিশের নবাগত কনস্টেবলদের দায়িত্ব পালনে উৎসাহিত করা, পুরো শহরকে পরিচিতি করা, পুলিশ-জনতার মনোবল বৃদ্ধির লক্ষ্যেই তিনি এমন ব্যতিক্রমী মহড়ার আয়োজন করেছেন, যা অব্যাহত থাকবে।


বিদেশি সাংবাদিকের ওপর হামলা, ৪
কক্সবাজারেরর উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শিবিরে ৩ বিদেশি সাংবাদিকের ওপর হামলার
বিস্তারিত
সিরাজগঞ্জে বাল্যবিয়ে আয়োজনে কাজী ও
সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর মহল্লায় বাল্যবিয়ে পড়ানোর চেষ্টার দায়ে কাজী
বিস্তারিত
ভ্যানেই পুড়েছে কুড়িগ্রামের ৩ যুবক:
হতদরিদ্র ৩ যুবক কাজ করত ঢাকার চকবাজারের একটি জুতার দোকানে।
বিস্তারিত
রংপুরে ১০ ট্রাক নিষিদ্ধঘোষিত পলিথিন
র‌্যাব-১৩ রংপুর-এর সদস্যরা রংপুর মহানগরীতে এক অভিযান চালিয়ে প্রায় সোয়া
বিস্তারিত
নকলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে কোটি টাকার
শেরপুরের নকলা উপজেলার চন্দ্রকোনা ইউপি বাজারে কৃষিপণ্যের গুদামে আগুন লেগে
বিস্তারিত
টেকনাফে পৃথক 'বন্দুকযুদ্ধে' ডাকাত ও
কক্সবাজারের টেকনাফে বিজিবি ও র‍্যাবের সাথে পৃথক 'বন্দুকযুদ্ধে' ইয়াবা কারবারি
বিস্তারিত