বিএনপি’র আগুন সন্ত্রাসের প্রতিবাদে সভা-মিছিল-মিটিং

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি’র আগুন সন্ত্রাসের প্রতিবাদে শেরপুর জেলার নালিতাবাড়ীতে নালিতাবাড়ী ও নকলা উপজেলার শত শত ছাত্রনেতার অংশ গ্রহনে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল-মিটিং করা হয়েছে।

নালিতাবাড়ী উপজেলা ছাত্রলীগের আহবানে শুক্রবার বাদ আছর থেকে শুরু হয়ে মাগরিব নামাজের বিরতি দিয়ে এশা আজানের পূর্ব পর্যন্ত উপজেলা ছাত্রনেতা আবুইলিয়াস সাদ্দামের নেতৃত্বে ওই প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল-মিটিং অনুষ্ঠিত হয়।

তাদের ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে নালিতাবাড়ী শহরের চেয়ারম্যান সড়ক হতে বিক্ষোভ মিছিলটি বেড় হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় রাজধানী ঢাকার নয়াপল্টনে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের সামেন আগুন সন্ত্রাসী কর্মকান্ডের সুষ্ঠু তদন্ত সাপেক্ষে চিহিৃত বিএনপি সন্ত্রাসীদের বিচার দাবী করা হয়।

তাছাড়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিশৃঙ্খলা সৃষ্টি করতে এবং জনমনে আতঙ্ক সৃষ্টির ব্যর্থ চেষ্টার প্রতিবাদে তথা বিএনপি’র আগুন সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দিয়ে মোটরসাইকেল শোডাউন করে তারা।

বিক্ষোভ মিছিল ও শোডাউন শেষে দক্ষিন বাজারের ডায়াবেটিস হাসপাতালের সামনে এক প্রতিবাদ সভা করা হয়। এতে নাজমুল স্মৃতি কলেজ সংসদের সাবেক সাধারণ সম্পাদক (জিএস) আসাদুজ্জামান সোহেল, সাবেক ছাত্রনেতা উপজেলা বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক, সাবেক ছাত্রনেতা উপজেলা যুবলীগ একাংশের যুগ্ম-আহবায়ক জাহাঙ্গীর মোহাম্মদ মেহেদী প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বিএনপি’র আগুন সন্ত্রাসী কর্মকান্ডের বিচার দাবী করেন। তাছাড়া আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনে আওয়ামী লীগের তথা নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী, নকলা-নালিতাবাড়ীর গণমানুষের আস্থাভাজন নেতা, সফল সাবেক উপজেলা চেয়ারম্যান, বাংলাদেশ ছাত্রলীগ ও বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, শেরপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সিনিয়র সদস্য, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ও নালিতাবাড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ্ব কৃষিবিদ বদিউজ্জামান বাদশার মনোনয়ন পেতে সবার কাছে দোয়া কামনা করেন তারা।

এসময় ছাত্রলীগ নেতা আবু হামযা কনক, সারোয়ার হুসাইন, হাফিজুর রহমান, আরিফ হুসাইন, আরমান হুসাইন, তানভীর, গোলাম কিবরিয়া রিয়াদ, সাব্বির বাদশা, জাকারিয়া, সায়েদুর রহমান, রানা, জুবায়ের, রুবেল, রাসেল, তৌহিদ, সৈকত, রাব্বি হক, আমির, হাসান, রাজু, নাঈম, নাহিদ, মাসুদ, মুঞ্জু, জিললুর, শামীম, জনি, বুলবুল, মেহেদী, জিহাদ, শেখ রাব্বি, রাজিব ও জাকারিয়াসহ নালিতাবাড়ী উপজেলার শত শত ছাত্রনেতা এবং আওয়ামী প্রেমী জনতা উপস্থিত ছিলেন।


রূপগঞ্জে মেয়র প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি
নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার
বিস্তারিত
অতীতের রেকর্ড ছাড়িয়েছে জামালপুরের বন্যা,
জামালপুরের বন্যা পরিস্থিতি বিগত সময়ের সকল রেকর্ড অতিক্রম করেছে। যমুনার
বিস্তারিত
কুড়িগ্রামে ৮ লাখ মানুষ পানিবন্দী
ধরলা ও ব্রহ্মপুত্রের পানি কিছুটা কমলেও কুড়িগ্রামে সার্বিক বন্যা পরিস্থিতি
বিস্তারিত
দুই ঘণ্টা পর সিলেটের ট্রেন
মৌলভীবাজারের কুলাউড়ায় আন্তঃনগর ট্রেন জয়ন্তিকা এক্সপ্রেসের বগি লাইনচ্যুত হওয়ার ২৪
বিস্তারিত
সিরাজগঞ্জে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত, বাঁধে
যমুনা নদীর পানি সামান্য কমলেও সিরাজগঞ্জে সার্বিক বন্যা পরিস্থিতি এখনও
বিস্তারিত
কৃষিতে স্বয়ংসম্পূর্ণ বাংলাদেশ: বাণিজ্যমন্ত্রী
বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি বলেছেন- প্রত্যেক মানুষকে সরকারিভাবে সাহায্য প্রদান করা
বিস্তারিত