বিএনপি’র আগুন সন্ত্রাসের প্রতিবাদে সভা-মিছিল-মিটিং

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি’র আগুন সন্ত্রাসের প্রতিবাদে শেরপুর জেলার নালিতাবাড়ীতে নালিতাবাড়ী ও নকলা উপজেলার শত শত ছাত্রনেতার অংশ গ্রহনে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল-মিটিং করা হয়েছে।

নালিতাবাড়ী উপজেলা ছাত্রলীগের আহবানে শুক্রবার বাদ আছর থেকে শুরু হয়ে মাগরিব নামাজের বিরতি দিয়ে এশা আজানের পূর্ব পর্যন্ত উপজেলা ছাত্রনেতা আবুইলিয়াস সাদ্দামের নেতৃত্বে ওই প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল-মিটিং অনুষ্ঠিত হয়।

তাদের ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে নালিতাবাড়ী শহরের চেয়ারম্যান সড়ক হতে বিক্ষোভ মিছিলটি বেড় হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় রাজধানী ঢাকার নয়াপল্টনে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের সামেন আগুন সন্ত্রাসী কর্মকান্ডের সুষ্ঠু তদন্ত সাপেক্ষে চিহিৃত বিএনপি সন্ত্রাসীদের বিচার দাবী করা হয়।

তাছাড়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিশৃঙ্খলা সৃষ্টি করতে এবং জনমনে আতঙ্ক সৃষ্টির ব্যর্থ চেষ্টার প্রতিবাদে তথা বিএনপি’র আগুন সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দিয়ে মোটরসাইকেল শোডাউন করে তারা।

বিক্ষোভ মিছিল ও শোডাউন শেষে দক্ষিন বাজারের ডায়াবেটিস হাসপাতালের সামনে এক প্রতিবাদ সভা করা হয়। এতে নাজমুল স্মৃতি কলেজ সংসদের সাবেক সাধারণ সম্পাদক (জিএস) আসাদুজ্জামান সোহেল, সাবেক ছাত্রনেতা উপজেলা বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক, সাবেক ছাত্রনেতা উপজেলা যুবলীগ একাংশের যুগ্ম-আহবায়ক জাহাঙ্গীর মোহাম্মদ মেহেদী প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বিএনপি’র আগুন সন্ত্রাসী কর্মকান্ডের বিচার দাবী করেন। তাছাড়া আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনে আওয়ামী লীগের তথা নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী, নকলা-নালিতাবাড়ীর গণমানুষের আস্থাভাজন নেতা, সফল সাবেক উপজেলা চেয়ারম্যান, বাংলাদেশ ছাত্রলীগ ও বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, শেরপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সিনিয়র সদস্য, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ও নালিতাবাড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ্ব কৃষিবিদ বদিউজ্জামান বাদশার মনোনয়ন পেতে সবার কাছে দোয়া কামনা করেন তারা।

এসময় ছাত্রলীগ নেতা আবু হামযা কনক, সারোয়ার হুসাইন, হাফিজুর রহমান, আরিফ হুসাইন, আরমান হুসাইন, তানভীর, গোলাম কিবরিয়া রিয়াদ, সাব্বির বাদশা, জাকারিয়া, সায়েদুর রহমান, রানা, জুবায়ের, রুবেল, রাসেল, তৌহিদ, সৈকত, রাব্বি হক, আমির, হাসান, রাজু, নাঈম, নাহিদ, মাসুদ, মুঞ্জু, জিললুর, শামীম, জনি, বুলবুল, মেহেদী, জিহাদ, শেখ রাব্বি, রাজিব ও জাকারিয়াসহ নালিতাবাড়ী উপজেলার শত শত ছাত্রনেতা এবং আওয়ামী প্রেমী জনতা উপস্থিত ছিলেন।


অবরুদ্ধ গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে
অবরুদ্ধ নির্যাতিত এক গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন ইউএনও।
বিস্তারিত
ছেলের নির্যাতন সইতে না পেরে
শেরপুরের নকলা উপজেলার বানেশ্বরদী ইউপির কবুতরমারী গ্রামের বৃদ্ধ মোহাম্মদ আলী
বিস্তারিত
বল্লাল রাজার দূর্গের অংশ আবিষ্কার
বঙ্গদেশে ১১৬০-১১৭৯ খিস্টাব্দ পর্যন্ত রাজত্বকারী সেন বংশের ২য় রাজা বল্লাল
বিস্তারিত
সঙ্গে মাদক থাকলেই গ্রেফতার: অতিরিক্ত
অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেছেন, যার কাছে মাদক থাকবে
বিস্তারিত
লস্করপুর আদর্শ ও একতা যুব
হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর গ্রাম। সমাজের কল্যাণে কাজ করার জন্য
বিস্তারিত
কচুয়ায় ফিল্মি স্টাইলে অপহৃত যুবতী
চাঁদপুরের কচুয়ায় বৃষ্টি (১৬) নামে এক কিশোরীকে ফিল্মি স্টাইলে অপহরণের
বিস্তারিত