বিজিবি’র ঘরে জাতীয় হ্যান্ডবলের শিরোপা

‘এক্সিমব্যাংক ২৮তম জাতীয় পুরুষ হ্যান্ডবল প্রতিযোগিতার শিরোপা জিতেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শনিবার (১৭ নভেম্বর) বিকাল সাড়ে ৩টায় শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশ পুলিশকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে সাভিসেস দলটি।  

বিজিবির কাছে ২৫-১৭ গোলে হেরে রানার্সআপ হয় বাংলাদেশ পুলিশ।  প্রথমার্ধে ১১-৫ গোলে এগিয়ে ছিল বিজিবি। বিজিবির পক্ষে মেহেদী হাসান৭ টি এবং সাগর ও এমদাদ ৪টি করেগোল করেন। বাংলাদেশ পুলিশ দলের পক্ষে চিনুমং ৫টি ও রাসলে চাকমা ৪টি গোল করেন। ফাইনালে সেরা খেলোয়াড়ের পুরস্কার পেয়েছেন বিজিবির তারেকুল এবং টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছেন বাংলাদেশ আনসারের মো. রবিউল।

এর আগে দুপুর ১২টায় তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে বাংলাদেশ আনসার হ্যান্ডবল দল ৪০-১৭ গোলে বান্দরবানকে হারায়। বিজয়ী দল প্রথমার্ধে ২০-১১ গোলে এগিয়ে ছিল। বিজয়ী দলের পক্ষের বউিল ১৩টি ও ইমন ০৭টি গোল করেন। বিজিত দলের  পক্ষে হারমনি ত্রিপুরা ৭টি গোল করেন।

ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ বেসরকারি বিশ্ববিদ্যালয় কমিটির সভাপতি শেখ কবির হোসেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের পরিচালক কর্নেল (অব.) সিরাজুল ইসলাম, ফেডারেশনের সহসভাপতি ও সাধারণ সম্পাদক, সাংগঠনিক কমিটির সম্পাদক এস এম খালেকুজ্জামান।


পাকিস্তানকে উড়িয়ে আফগানদের জয়
দুর্বল আফগানিস্তানের বিপক্ষেই হেরে গেলো পাকিস্তান। ১৯৯২ সালের বিশ্বকাপজয়ী দলটি
বিস্তারিত
অনুশীলনের ফাঁকেই টাইগারদের জুমা আদায়
শুরু হয়ে গেছে টাইগারদের বিশ্বকাপ মিশন। আজ শুক্রবার কার্ডিফের ক্যাথেড্রাল
বিস্তারিত
বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ কখন কোথায়
বিশ্বকাপ নিয়ে মাতামাতি শুরু হয়েছে অনেক আগ থেকেই। আজ শুক্রবার
বিস্তারিত
টাইগারদের বিশ্বকাপ মিশন শুরু
বিশ্বকাপ মিশন শুরু হয়ে গেছে টাইগারদের। এরই ধারাবাহিকতায় লেস্টার সিটি
বিস্তারিত
বান্ধবীর করা মামলায় ম্যারাডোনা গ্রেপ্তার
সাবেক বান্ধবীর করা মামলায় নিজ দেশের বিমান বন্দর থেকে গ্রেপ্তার
বিস্তারিত
আবারও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল
ইনজুরির কারণে কয়েক দফায় গত বছর লম্বা সময় মাঠের বাইরে
বিস্তারিত