বিজিবি’র ঘরে জাতীয় হ্যান্ডবলের শিরোপা

‘এক্সিমব্যাংক ২৮তম জাতীয় পুরুষ হ্যান্ডবল প্রতিযোগিতার শিরোপা জিতেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শনিবার (১৭ নভেম্বর) বিকাল সাড়ে ৩টায় শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশ পুলিশকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে সাভিসেস দলটি।  

বিজিবির কাছে ২৫-১৭ গোলে হেরে রানার্সআপ হয় বাংলাদেশ পুলিশ।  প্রথমার্ধে ১১-৫ গোলে এগিয়ে ছিল বিজিবি। বিজিবির পক্ষে মেহেদী হাসান৭ টি এবং সাগর ও এমদাদ ৪টি করেগোল করেন। বাংলাদেশ পুলিশ দলের পক্ষে চিনুমং ৫টি ও রাসলে চাকমা ৪টি গোল করেন। ফাইনালে সেরা খেলোয়াড়ের পুরস্কার পেয়েছেন বিজিবির তারেকুল এবং টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছেন বাংলাদেশ আনসারের মো. রবিউল।

এর আগে দুপুর ১২টায় তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে বাংলাদেশ আনসার হ্যান্ডবল দল ৪০-১৭ গোলে বান্দরবানকে হারায়। বিজয়ী দল প্রথমার্ধে ২০-১১ গোলে এগিয়ে ছিল। বিজয়ী দলের পক্ষের বউিল ১৩টি ও ইমন ০৭টি গোল করেন। বিজিত দলের  পক্ষে হারমনি ত্রিপুরা ৭টি গোল করেন।

ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ বেসরকারি বিশ্ববিদ্যালয় কমিটির সভাপতি শেখ কবির হোসেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের পরিচালক কর্নেল (অব.) সিরাজুল ইসলাম, ফেডারেশনের সহসভাপতি ও সাধারণ সম্পাদক, সাংগঠনিক কমিটির সম্পাদক এস এম খালেকুজ্জামান।


বাংলাদেশকে হারিয়ে সিরিজ সমতায় উইন্ডিজ
প্রথম ওয়ানডে জিতে এগিয়ে গিয়েছিল বাংলাদেশ। আজ দ্বিতীয় ওয়ানডে জিতলেই
বিস্তারিত
ওয়েস্ট ইন্ডিজকে ২৫৬ রানের লক্ষ্য
প্রথম ওয়ানডে জিতে এগিয়ে থাকা বাংলাদেশ দল দ্বিতীয় ওয়ানডে ম্যাচে
বিস্তারিত
হাবিবুল বাশারকে ছুঁয়ে ফেললেন মাশরাফি
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে বাংলাদেশের প্রথম ক্রিকেটার হিসেবে
বিস্তারিত
হাফ সেঞ্চুরির পর মুশফিক-তামিমের বিদায়
লিটন দাসের রিটায়ার্ড হার্টের পর ইমরুল দ্রুত ফিরে গেলে কিছুটা
বিস্তারিত
সিরিজ জয়ের নেশায় ব্যাটিংয়ে বাংলাদেশ
সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টসে হেরে ব্যাটিং
বিস্তারিত
সিরিজ নিশ্চিত করতে আজ দুপুরে
ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের পর ওয়ানডেতেও দাপুটে
বিস্তারিত