ইন্দুরকানীতে প্রকাশ্যে কলেজ পিয়নকে কুপিয়ে হত্যা

পিরোজপুরের ইন্দুরকানীতে শত শত জনতার সামনে স্থানীয় একটি কলেজের পিয়নকে কুড়াল দিয়ে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে এক দুর্বৃত্ত। রোববার বিকালে ইন্দুরকানী উপজেলার চন্ডিপুর বাজারে এ ঘটনা ঘটে।

নিহতের নাম রেজাউল করিম রিপন (৪২)। তিনি বালিপাড়া ইউনিয়নের চরবলেশ্বর গ্রামের মৃত আবদুস সত্তার হাওলাদারের ছেলে। রিপন চন্ডিপুর কে.সি টেকনিক্যাল কলেজের পিয়ন ছিলেন। 

ঘটনার পর ঘাতক কাঞ্চন বেপারী (৩৫) নামে ওই দুর্বৃত্তকে স্থানীয় জনতা ধরে চন্ডিপুর পুলিশ ক্যাম্পে সোপর্দ করেছে। এ ঘটনার পর এলাকাবাসী পুলিশ ক্যাম্পের সামনে জড়ো হয়ে বিক্ষোভ প্রদর্শন করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার বিকাল পাঁচটার দিকে চরলেশ্বর নিজ বাড়ি থেকে মজিবুর রহমান নামে এক ভ্যান চালকের ভ্যানে করে চন্ডিপুর বাজারে আসার পথে পিছু নেয় কাঞ্চন। কিছু বুঝে ওঠার আগেই চলন্ত অবস্থায় পিছন থেকে কুড়াল দিয়ে কোপাতে শুরু করে এসময় কয়েকটি কোপ লক্ষভ্রষ্ট হয়। একপর্যায় তার মাথায় কুড়াল দিয়ে কোপ দিলে ঘটনা স্থলেই রিপন মারা যায়। 

খোঁজ নিয়ে জানা যায়, খোলপটুয়া গ্রামের আবুবক্কর বেপারীর ছেলে কাঞ্চনের সঙ্গে চরবলেশ্বর গ্রামের ছালেকের মেয়ের বিবাহ হয়। কিছুদিন যেতে না যেতেই দাম্পত্য কলহ সৃষ্টি হয়। একপর্যায় কয়েকমাস আগে স্ত্রীর সঙ্গে কাঞ্চনের ছাড়াছাড়ি হয়ে যায়। আর এ ঘটনায় রিপনকে দোষারপ করে কাঞ্চন। রিপন সম্পর্কে কাঞ্চনের চাচা শ্বশুর হয়।

ইন্দুরকানী থানার ওসি হাবিবুর রহমান জানান, রোববার বিকাল পাঁচটার দিকে চন্ডিপুর বাজারে স্থানীয় একটি কলেজের পিয়নকে প্রকাশ্যে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘাতক ওই যুবককে ঘটনার পরপরই আটক করা হয়েছে।


২৫ হাজার টাকায় মিলছে শিক্ষক
লক্ষ্মীপুরে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে
বিস্তারিত
লঞ্চ টার্মিনালের বাথরুমে দুই জনের
নরসিংদীতে লঞ্চ টার্মিনালের বাথরুম থেকে এক কিশোরী ও শিশুসহ দুই
বিস্তারিত
পুলিশে ৯৬৮০ জনের চাকরির সুযোগ
নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পুলিশ। প্রতিষ্ঠানটি মাধ্যমিক পাসে ট্রেইনি
বিস্তারিত
অসহায় আমিনার পাশে হুইল চেয়ার
চুনারুঘাট পৌর শহরের মমিনপুর। এ গ্রামে মাত্র দুই শতকের জমিতে
বিস্তারিত
যাকে দেখে বঙ্গবন্ধু ভেবে ভ্রম
প্রথম দেখাতে যে কেউ বঙ্গবন্ধু ভেবে ভড়কে যাবেন! অবাক শোনালেও
বিস্তারিত
শিক্ষাব্যবস্থায় কারিগরি বিষয়ে জোর দেয়া
মানুষের আত্মকর্মসংস্থানের সুযোগ বৃদ্ধির লক্ষ্যে শিক্ষাব্যবস্থায় কারিগরি বিষয়ে অধিক জোর
বিস্তারিত