ইন্দুরকানীতে প্রকাশ্যে কলেজ পিয়নকে কুপিয়ে হত্যা

পিরোজপুরের ইন্দুরকানীতে শত শত জনতার সামনে স্থানীয় একটি কলেজের পিয়নকে কুড়াল দিয়ে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে এক দুর্বৃত্ত। রোববার বিকালে ইন্দুরকানী উপজেলার চন্ডিপুর বাজারে এ ঘটনা ঘটে।

নিহতের নাম রেজাউল করিম রিপন (৪২)। তিনি বালিপাড়া ইউনিয়নের চরবলেশ্বর গ্রামের মৃত আবদুস সত্তার হাওলাদারের ছেলে। রিপন চন্ডিপুর কে.সি টেকনিক্যাল কলেজের পিয়ন ছিলেন। 

ঘটনার পর ঘাতক কাঞ্চন বেপারী (৩৫) নামে ওই দুর্বৃত্তকে স্থানীয় জনতা ধরে চন্ডিপুর পুলিশ ক্যাম্পে সোপর্দ করেছে। এ ঘটনার পর এলাকাবাসী পুলিশ ক্যাম্পের সামনে জড়ো হয়ে বিক্ষোভ প্রদর্শন করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার বিকাল পাঁচটার দিকে চরলেশ্বর নিজ বাড়ি থেকে মজিবুর রহমান নামে এক ভ্যান চালকের ভ্যানে করে চন্ডিপুর বাজারে আসার পথে পিছু নেয় কাঞ্চন। কিছু বুঝে ওঠার আগেই চলন্ত অবস্থায় পিছন থেকে কুড়াল দিয়ে কোপাতে শুরু করে এসময় কয়েকটি কোপ লক্ষভ্রষ্ট হয়। একপর্যায় তার মাথায় কুড়াল দিয়ে কোপ দিলে ঘটনা স্থলেই রিপন মারা যায়। 

খোঁজ নিয়ে জানা যায়, খোলপটুয়া গ্রামের আবুবক্কর বেপারীর ছেলে কাঞ্চনের সঙ্গে চরবলেশ্বর গ্রামের ছালেকের মেয়ের বিবাহ হয়। কিছুদিন যেতে না যেতেই দাম্পত্য কলহ সৃষ্টি হয়। একপর্যায় কয়েকমাস আগে স্ত্রীর সঙ্গে কাঞ্চনের ছাড়াছাড়ি হয়ে যায়। আর এ ঘটনায় রিপনকে দোষারপ করে কাঞ্চন। রিপন সম্পর্কে কাঞ্চনের চাচা শ্বশুর হয়।

ইন্দুরকানী থানার ওসি হাবিবুর রহমান জানান, রোববার বিকাল পাঁচটার দিকে চন্ডিপুর বাজারে স্থানীয় একটি কলেজের পিয়নকে প্রকাশ্যে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘাতক ওই যুবককে ঘটনার পরপরই আটক করা হয়েছে।


উন্নয়ন অব্যাহত রাখতে ৩০ ডিসেম্বর
ফেনীতে উৎসবমুখর পরিবেশে নির্বাচনী প্রচারণা শুরু করেছে প্রার্থীরা। মঙ্গলবার বিকেলে
বিস্তারিত
শান্তি ও উন্নয়নের প্রতীক নৌকা:
প্রচার-প্রচারণা কাজের অংশ হিসাবে আজ মঙ্গলবার (১১ ডিসেম্বর) বিকেলে সদর
বিস্তারিত
আ.লীগের আরেকটি অবিস্মরণীয় বিজয় হবে:
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার
বিস্তারিত
নোয়াখালীতে যুবলীগ নেতাকে গুলি ও
নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের নুরু পাটোয়ারির হাটে বিএনপির সমর্থকদের
বিস্তারিত
নির্বাচনকে ঘিরে বিশৃঙ্খলা করলে ছাড়
দশম জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে অতীতে যা হয়েছে, এবার সেই
বিস্তারিত
জেলা জামায়াতের সেক্রেটারি বিল্লাল হোসেন
বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁদপুর জেলা শখার সেক্রেটারি মাওলানা বিল্লাল হোসেন
বিস্তারিত