নতুন প্রেমে নেইমার

তিনি মাঠে যেমন তেমনি মাঠের বাইরেও সমান সরব থাকেন। কিছুদিন আগেই দীর্ঘদিনের বান্ধবী ব্রুনার সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে। তবে নতুন সম্পর্কে জড়িয়ে পড়তে সময় নিলেন না নেইমার। ব্রাজিলিয়ান অভিনেত্রী জিওভান্না লান্সেলোত্তি-এর সঙ্গে এবার পিএসজি মহাতারকার নাম জড়িয়ে গুঞ্জন শুরু। নেইমারের সঙ্গে বান্ধবী বিচ্ছেদের জন্য দায়ী করা হচ্ছে বছর ২৫-এর জিওভান্নাকেই।

জাতীয় দলের জার্সিতে উরুগুয়ের বিরুদ্ধে ম্যাচ খেলতে নেইমার ছিলেন লন্ডনে। সেখানেই দেখা গেছে নতুন কপোত-কপোতীকে। জিওভান্নার ছবিতে কমেন্ট করে নেইমার জানিয়ে দিয়েছেন, তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনার ঝড় উঠতে চলেছে। নেইমারের ‘আশঙ্কা’কে সত্যি প্রমাণ করে চালু হয়ে গেছে গুঞ্জন।

কে এই জিওভান্না? ব্রাজিলিয়ান এই মডেল আসলে অপেরায় অভিনয় করেন। তিনি এখন পরিবারের সঙ্গে লন্ডনে ছুটি কাটাচ্ছেন। সেখানেই তাঁর সঙ্গে সদ্য বিচ্ছেদ হওয়া নেইমারের সাক্ষাৎ। নেইমার জিওভান্নার ছবির নিচে কমেন্ট করে সামাজিক যোগাযোগের মাধ্যমে লিখেছেন, ‘তুমি লন্ডনে, আমিও। এবার আবার নতুন রূপকথা চালু হবে। গল্পলিখিয়ে এবং গুজব আবিষ্কারকরা আসবে।’ তাঁদের নিয়ে যে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে, সেদিকেই ইঙ্গিত করেছেন নেইমার।

জিওভান্নাও জানান, ‘তুমি যে এখন ইউরোপে রয়েছ, আমাকে জানাওনি তো!’ তবে দু’জনের সামাজিক যোগাযোগের মাধ্যমে কথোপকথন নিয়ে নয়, সম্পর্কের বিষয়ে জল্পনা শুরু হয় যখন এক সমর্থকের কমেন্টের নিচে লাইক করেন জিওভান্নার বোন গ্যাব্রিয়েলা। সেই কমেন্টে লেখা ছিল, ‘নেইমার সবসময়েই জিওভান্নাকে চাইত।’

অবশ্য ব্রুনার সঙ্গে সম্পর্কে থাকাকালীনও নেইমার জিওভান্নার সঙ্গে ছবি পোস্ট করেছেন। তবে এবারের বিশেষ কথা চালাচালি বেশ তাৎপর্যপূর্ণ।


বাংলাদেশকে হারিয়ে সিরিজ সমতায় উইন্ডিজ
প্রথম ওয়ানডে জিতে এগিয়ে গিয়েছিল বাংলাদেশ। আজ দ্বিতীয় ওয়ানডে জিতলেই
বিস্তারিত
ওয়েস্ট ইন্ডিজকে ২৫৬ রানের লক্ষ্য
প্রথম ওয়ানডে জিতে এগিয়ে থাকা বাংলাদেশ দল দ্বিতীয় ওয়ানডে ম্যাচে
বিস্তারিত
হাবিবুল বাশারকে ছুঁয়ে ফেললেন মাশরাফি
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে বাংলাদেশের প্রথম ক্রিকেটার হিসেবে
বিস্তারিত
হাফ সেঞ্চুরির পর মুশফিক-তামিমের বিদায়
লিটন দাসের রিটায়ার্ড হার্টের পর ইমরুল দ্রুত ফিরে গেলে কিছুটা
বিস্তারিত
সিরিজ জয়ের নেশায় ব্যাটিংয়ে বাংলাদেশ
সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টসে হেরে ব্যাটিং
বিস্তারিত
সিরিজ নিশ্চিত করতে আজ দুপুরে
ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের পর ওয়ানডেতেও দাপুটে
বিস্তারিত