হোটেল থেকে জামায়াত নেতার মরদেহ উদ্ধার

কক্সবাজার শহরের একটি হোটেল থেকে জেলা জামায়াতের সেক্রেটারি ও সদর উপজেলা চেয়ারম্যান জিএম রহিম উল্লাহর মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার হোটেল সাগরগাঁওয়ের ৩১৬ নম্বর কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

হোটেল সাগরগাঁওয়ের ব্যবস্থাপক রহিম উল্লাহর শ্যালক শাহেদুল ইসলাম বলেন, রহিম উল্লাহ মাঝে মধ্যে হোটেল সাগরগাঁওয়ে এসে রাত যাপন করতেন। সোমবার রাতেও এসে হোটেলের চারতলার ৩১৬ নম্বর কক্ষে ঘুমাতে যান। নিয়মিত তিনি সকালে হোটেলের বয়দের ফোন করে নাস্তা আনাতেন। কিন্তু মঙ্গলবার তা করেননি তিনি।

দুপুর ২টা পর্যন্ত ঘুম থেকে না ওঠায় হোটেল বয়রা কয়েকবার গিয়ে দরজা ধাক্কা দিয়েছেন। কিন্তু কোনো সাড়া-শব্দ পাওয়া যায়নি। পরে আমি এসে দরজা ধাক্কা দিয়ে সাড়া-শব্দ না পেয়ে ভেন্টিলেটর দিয়ে উঁকি দিয়ে দেখি- জিএম রহিম উল্লাহ উপুড় হয়ে শুয়ে আছেন। এরপর বিকল্প চাবি দিয়ে দরজা খুলে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কক্সবাজার সদর মডেল  থানা পুলিশের ওসি (তদন্ত) মো. খায়রুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেন। কিন্তু তার পরিবার বিনা ময়নাতদন্তে দাফনের অনুমতি চেয়েছেন। প্রশাসনিক সিদ্ধান্ত মতে মরদেহ পরিবারকে দাফনের অনুমতি দেয়া হয়েছে।

কক্সবাজার সদরের ভারুয়াখালীতে জিএম রহিম উল্লাহর জন্ম। ওই ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন তিনি। পরবর্তীতে উপজেলা চেয়ারম্যান হন।


রংপুর-১ গঙ্গাচড়ায় আসন লড়াই হবে
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে নির্বাচনী আলাপ-আলোচনা ও
বিস্তারিত
টাঙ্গাইলে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত
টাঙ্গাইল জেলা প্রশাসন ও জেলা জনশক্তি ও কর্মসংস্থান অধিদপ্তর এর
বিস্তারিত
শিবগঞ্জে বৃষ্টি উপেক্ষা করে চলছে
সকাল থেকেই জেলায় সূর্যের দেখা মেলেনি। গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা
বিস্তারিত
তিন দফা দাবিতে ইবি কর্মকর্তাদের
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বেতন স্কেল, চাকুরীর বয়সসীমা পুনঃনির্ধারণ ও কর্মঘণ্টা
বিস্তারিত
নাটোরে বস্তাভর্তি গাঁজা উদ্ধার মা-স্বামীসহ
নাটোরের বাগাতিপাড়ায় নিজের বাড়িতে খাটের নিচে ও টয়লেটে বস্তা ভর্তি
বিস্তারিত
রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় বিদেশী নাগরিকসহ
রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় এক বিদেশী নাগরিকসহ দুজন নিহত হয়েছেন। সোমবার
বিস্তারিত