কালিয়াকৈরে ব্যবসায়ী খুন, কর্মচারী পলাতক

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় নিজ ব্যবসা প্রতিষ্ঠানে এক ব্যবসায়ী খুন হয়েছেন। বুধবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। এ ঘটনার পর থেকে তার এক কর্মচারী পলাতক রয়েছে।

নিহত ছাদেক হোসেন (৩৮) নাটোরের লালপুর থানার গধুয়া এলাকার কদ্দুস শেখের ছেলে।

এলাকাবাসী, নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, ছাদেক হোসেন জীবিকার খোঁজে গত ১৪-১৫ বছর আগে তার পরিবার নিয়ে গাজীপুরের কালিয়াকৈরে আসে। পরে তিনি কালিয়াকৈর উপজেলার পূর্বচান্দরা এলাকায় এক খন্ড জমি কিনে একটি বাড়ি নির্মাণ করেন। কিন্তু তিনি ও তার পরিবারের লোকজন ওই বাড়িতে না থেকে উপজেলার সফিপুর এলাকার হুসেনের বাড়ি ভাড়া নিয়ে বসবাস করে আসছে। পরে সফিপুর বাজার এলাকায় রশিদ নুরজাহান প্লাজা ভাড়া নিয়ে ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ দিয়ে ব্যবসা শুরু করে।

গত মঙ্গলবার বিকেলে ওই ব্যবসা প্রতিষ্ঠান থেকে তার ভাড়া বাসায় চলে যায়। সন্ধ্যায় তার কর্মচারী মোবাইল ফোনে তাকে আবার ব্যবসা প্রতিষ্ঠানে যেতে বললে তিনি বাসা থেকে বেড়িয়ে যান। ওইদিন রাত ১০টার দিকে তার ব্যবসা-প্রতিষ্ঠানের ভিতরে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন সফিপুর বাজার পাহারাদার।

পরে তিনি ও স্থানীয় লোকজন ওই অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় সফিপুর জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ বুধবার সকাল ১০ টার দিকে ওই হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতের মাথাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।

এ ঘটনার পর থেকে নিহতের কর্মচারী নাজমুল হোসেন পলাতক রয়েছে।

কালিয়াকৈর থানার ওসি (অপারেশন) সানোয়ার জাহান জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার পর থেকে তার কর্মচারী পলাতক রয়েছে। তবে হত্যাকান্ডের কারণ এখনো জানা যায়নি।


বিদেশি সাংবাদিকের ওপর হামলা, ৪
কক্সবাজারেরর উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শিবিরে ৩ বিদেশি সাংবাদিকের ওপর হামলার
বিস্তারিত
সিরাজগঞ্জে বাল্যবিয়ে আয়োজনে কাজী ও
সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর মহল্লায় বাল্যবিয়ে পড়ানোর চেষ্টার দায়ে কাজী
বিস্তারিত
ভ্যানেই পুড়েছে কুড়িগ্রামের ৩ যুবক:
হতদরিদ্র ৩ যুবক কাজ করত ঢাকার চকবাজারের একটি জুতার দোকানে।
বিস্তারিত
রংপুরে ১০ ট্রাক নিষিদ্ধঘোষিত পলিথিন
র‌্যাব-১৩ রংপুর-এর সদস্যরা রংপুর মহানগরীতে এক অভিযান চালিয়ে প্রায় সোয়া
বিস্তারিত
নকলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে কোটি টাকার
শেরপুরের নকলা উপজেলার চন্দ্রকোনা ইউপি বাজারে কৃষিপণ্যের গুদামে আগুন লেগে
বিস্তারিত
টেকনাফে পৃথক 'বন্দুকযুদ্ধে' ডাকাত ও
কক্সবাজারের টেকনাফে বিজিবি ও র‍্যাবের সাথে পৃথক 'বন্দুকযুদ্ধে' ইয়াবা কারবারি
বিস্তারিত