কালিয়াকৈরে ব্যবসায়ী খুন, কর্মচারী পলাতক

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় নিজ ব্যবসা প্রতিষ্ঠানে এক ব্যবসায়ী খুন হয়েছেন। বুধবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। এ ঘটনার পর থেকে তার এক কর্মচারী পলাতক রয়েছে।

নিহত ছাদেক হোসেন (৩৮) নাটোরের লালপুর থানার গধুয়া এলাকার কদ্দুস শেখের ছেলে।

এলাকাবাসী, নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, ছাদেক হোসেন জীবিকার খোঁজে গত ১৪-১৫ বছর আগে তার পরিবার নিয়ে গাজীপুরের কালিয়াকৈরে আসে। পরে তিনি কালিয়াকৈর উপজেলার পূর্বচান্দরা এলাকায় এক খন্ড জমি কিনে একটি বাড়ি নির্মাণ করেন। কিন্তু তিনি ও তার পরিবারের লোকজন ওই বাড়িতে না থেকে উপজেলার সফিপুর এলাকার হুসেনের বাড়ি ভাড়া নিয়ে বসবাস করে আসছে। পরে সফিপুর বাজার এলাকায় রশিদ নুরজাহান প্লাজা ভাড়া নিয়ে ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ দিয়ে ব্যবসা শুরু করে।

গত মঙ্গলবার বিকেলে ওই ব্যবসা প্রতিষ্ঠান থেকে তার ভাড়া বাসায় চলে যায়। সন্ধ্যায় তার কর্মচারী মোবাইল ফোনে তাকে আবার ব্যবসা প্রতিষ্ঠানে যেতে বললে তিনি বাসা থেকে বেড়িয়ে যান। ওইদিন রাত ১০টার দিকে তার ব্যবসা-প্রতিষ্ঠানের ভিতরে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন সফিপুর বাজার পাহারাদার।

পরে তিনি ও স্থানীয় লোকজন ওই অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় সফিপুর জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ বুধবার সকাল ১০ টার দিকে ওই হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতের মাথাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।

এ ঘটনার পর থেকে নিহতের কর্মচারী নাজমুল হোসেন পলাতক রয়েছে।

কালিয়াকৈর থানার ওসি (অপারেশন) সানোয়ার জাহান জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার পর থেকে তার কর্মচারী পলাতক রয়েছে। তবে হত্যাকান্ডের কারণ এখনো জানা যায়নি।


পিরোজপুর-৩ আসনে মহাজোটের বিদ্রোহী প্রার্থীসহ
পিরোজপুর-৩ মঠবাড়িয়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীসহ ৬ নেতা বহিষষ্কার করা
বিস্তারিত
বিএনপি জনরোষের ভয়ে এলাকায় না
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি ১০ বছর এলাকায় আসেনি, তাই
বিস্তারিত
‘শান্তিতে বিজয়’ নিয়ে আইডিয়া’র উদ্যোগে
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শান্তিপূর্ণ রাজনৈতিক পরিবেশ ও নির্বাচনী কার্যক্রমের
বিস্তারিত
নাগরপুরে সড়ক দুর্ঘটনায় সেনাসদস্য নিহত
টাঙ্গাইলের নাগরপুরে বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) দুপুরে টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক মহাসড়কের নাগরপুর
বিস্তারিত
ঐক্যফ্রন্ট প্রার্থী রিটার পক্ষে কাজ
দীর্ঘ চল্লিশ বছর ধরে রাজনীতির সাথে সক্রিয় থাকার পরও দল
বিস্তারিত
কেবল বাংলাদেশেই সকালে বজ্রপাত বেশি
কেবল বাংলাদেশই সকালবেলা বজ্রপাতের ঘটনা ঘটে এবং মৃত্যুহারও বেশি। পৃথিবীর
বিস্তারিত