মাশরাফির কাছে এখনো ক্রিকেটই আগে: পাপন

খেলার মাঠ থেকে রাজনীতির মাঠে গিয়ে তুমুল আলোড়ন সৃষ্টি করেছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। নির্বাচনে নড়াইল-২ আসনে লড়াই করার জন্য এর মধ্যে তিনি বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়নও সংগ্রহ করেছেন। মঙ্গলবার দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নিশ্চিত করেছেন মাশরাফির মনোনয়ন নিশ্চিত। অর্থাৎ নড়াইল-২ আসন থেকে নির্বাচন করতে চলেছেন দেশের ওয়ানডে অধিনায়ক।

তাহলে খেলার কী হবে? অসংখ্য ক্রিকেটপ্রেমীদের মনে ঘুরপাক খাচ্ছে এই প্রশ্ন। চট্টগ্রামে বৃহস্পতিবার (২২ নভেম্বর) থেকে শুরু হচ্ছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ। এরপর হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। মাশরাফি এই সংস্করণেই দেশকে নেতৃত্ব দিয়ে থাকেন। তবে মাশরাফি যে খেলবেন সেটি জানিয়ে দিলেন বোর্ড সভাপতি নাজমুল হাসান।

গত শনিবার এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) সভাপতি হিসেবে দায়িত্ব নেয়ার পর মঙ্গলবার রাতে দেশে ফেরার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের বিসিবি সভাপতি বলেন,‘আমার সঙ্গে তার যে কথা হয়েছে, তাতে তার যখন খেলা থাকবে সে খেলবে। ওর কাছে এখনো ক্রিকেটই আগে এবং আমাদের কাছেও। আমি যা বলছি এটা যে হুবহু হবেই সেটা ঠিক না। ও নিজেও বলছে খেলবে।

হয়তো একটা ম্যাচ খেলতে পারবে না। তবে আমরা মনে প্রাণে বিশ্বাস করি ওর যে কয়টা খেলা আছে সবগুলো খেলবে। এটাই হলো আমাদের বিশ্বাস। এরপর সামনে কি হয় দেখা যাবে।’


কোটি টাকার বিশ্বকাপ টিকিট কিনেছে
আর মাত্র ৪ দিন বাকি। এরপরই ইংল্যান্ডে বেজে উঠবে বিশ্বকাপের
বিস্তারিত
তৃতীয়বারের মত গোল্ডেন ‘শু’ জিতলেন
বার্সেলোনার হয়ে তিনি যা করছেন এক কথায় অবিশ্বাস্য। প্রত্যেক মৌসুমেই
বিস্তারিত
পাকিস্তানকে উড়িয়ে আফগানদের জয়
দুর্বল আফগানিস্তানের বিপক্ষেই হেরে গেলো পাকিস্তান। ১৯৯২ সালের বিশ্বকাপজয়ী দলটি
বিস্তারিত
অনুশীলনের ফাঁকেই টাইগারদের জুমা আদায়
শুরু হয়ে গেছে টাইগারদের বিশ্বকাপ মিশন। আজ শুক্রবার কার্ডিফের ক্যাথেড্রাল
বিস্তারিত
বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ কখন কোথায়
বিশ্বকাপ নিয়ে মাতামাতি শুরু হয়েছে অনেক আগ থেকেই। আজ শুক্রবার
বিস্তারিত
টাইগারদের বিশ্বকাপ মিশন শুরু
বিশ্বকাপ মিশন শুরু হয়ে গেছে টাইগারদের। এরই ধারাবাহিকতায় লেস্টার সিটি
বিস্তারিত