শীর্ষ ধনী সালমান খান, পতন শাহরুখ খানের

ভারতের শীর্ষ ধনী তারকার তালিকায় শীর্ষস্থানে থাকা একটা অভ্যাসে পরিণত করে ফেলেছেন বলিউড সুপারস্টার সালমান খান। ফোর্বস সাময়িকী প্রকাশিত ভারতের ১০০ ধনী তারকার তালিকায় টানা তৃতীয়বারের মতো প্রথম নামটিই সালমানের। তবে তালিকার শীর্ষ ১০ থেকে এ বছর বাদ পড়েছেন আরেক সুপারস্টার শাহরুখ খান। তার অবস্থান ১৩তম।

তারকাদের বিনোদন-সম্পর্কিত আয় থেকে এ তালিকা নির্ধারণ করে ফোর্বস ইন্ডিয়া সাময়িকী। এবার ১ অক্টোবর, ২০১৭ থেকে ৩০ সেপ্টেম্বর, ২০১৮ পর্যন্ত সময়কালের আয় বিবেচনা করা হয়েছে। আর এই সময়ে চলচ্চিত্র মুক্তি, রিয়ালিটি শো পরিচালনা ও ব্র্যান্ড অ্যাম্বাসেডর থেকে ৫২ বছর বয়সী সালমান খান আয় করেছেন ২৫৩ কোটি ২৫ লাখ রুপি। 

তালিকায় দ্বিতীয় অবস্থানে আছেন ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি (২২৮.০৯ কোটি রুপি) এবং তৃতীয় অবস্থানে অক্ষয় কুমার (১৮৫ কোটি রুপি)। 

এবারই তালিকায় প্রথম নারী হিসেবে দীপিকা পাড়ুকোন শীর্ষ পাঁচের ক্লাবে প্রবেশ করলেন। তার অবস্থান চার নম্বরে। তালিকার শীর্ষ দশে আর কোনো বলিউড অভিনেত্রী নেই। 

পাঁচে ভারতের সাবেক ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ছয় নম্বরে আছেন আমির খান, সাত নম্বরে অমিতাভ বচ্চন, আট নম্বরে রণবীর সিং, নয় নম্বরে শচীন টেন্ডুলকার এবং ১০ নম্বরে অজয় দেবগন। সূত্র : হিন্দুস্তান টাইমস।


অপূর্বকে নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রী
এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। ঢাকাই সিনেমার ‘গ্ল্যামার গার্ল’ বলা
বিস্তারিত
ঈদ মাতাতে আসছে সুপার হিরো
ঈদে রূপালী পর্দায় ঝড় তুলবেন আলোচিত ৫ নায়িকা। তারা হলেন,
বিস্তারিত
যে কারণে ইসলাম ধর্ম গ্রহণ
ইসলাম ধর্ম গ্রহণ করেছেন জনপ্রিয় তামিল নায়ক রাম চরণ। এমনই
বিস্তারিত
ইসলাম ধর্ম গ্রহণ করলেন জনপ্রিয়
ইসলাম ধর্ম গ্রহণ করেছেন জনপ্রিয় তামিল নায়ক রাম চরণ। এমনই
বিস্তারিত
জয়ের পথে এগিয়ে মিমি, নুসরাত,
ভারতের লোকসভা নির্বাচনে প্রার্থী হয়েছিলেন টালিউড তারকা মিমি চক্রবর্তী, নুসরাত
বিস্তারিত
এখন কি হবে মিমি-নুসরতের!
যেদিন ঘোষণা হয়েছিল মিমি চক্রবর্তী যাদবপুর কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী
বিস্তারিত